চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বিষপানে একই পরিবারের ৪ জনের আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক

২৬ মার্চ, ২০২৩ | ৪:৪৯ অপরাহ্ণ

দুই সন্তানের দুরারোগ্য রোগ। তাই হতাশাগ্রস্ত হয়ে গোটা পরিবার বিষপানে আত্মহত্যা করেছে। হায়দরাবাদের এই ঘটনার প্রায় দেড় দিন পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে চারজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে। খবর এনডিটিভির।

৯ বছরের নিশিকেত ও ৫ বছরের নিহাল। দুই সন্তানকে নিয়ে সুখের সংসার ছিল সতীশ এবং ভেদার। বেশ কয়েক বছর আগে নিশিকেতের একটি দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে। তার চিকিৎসা শুরু হয়। কয়েক মাসের মধ্যেই একই উপসর্গ দেখা যায় নিহালেরও।

চিকিৎসকেরা জানান, নিহালও একই ব্যাধিতে আক্রান্ত। সেখান থেকে শুরু পরিবারের সমস্যা। দুই সন্তানের চিকিৎসা করিয়েও কোনো ফল না মেলায় হতাশাগ্রস্ত হয়ে পড়েন সতীশ ও ভেদা নামের দম্পতি।

হায়দরাবাদের কুশাইগুদা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সন্তানদের দীর্ঘ শারীরিক অসুস্থতার কারণেই হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন মা-বাবা। এক পর্যায়ে তারা সন্তানদের বিষ খাইয়ে দেন এবং তার পর নিজেরাও বিষপান করেন। কিছু ক্ষণের মধ্যেই চার জনের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি গত শুক্রবার রাতে ঘটলেও তারা খবর পান শনিবার দুপুরের পর। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট