চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৪ আগস্ট, ২০১৯ | ৭:১২ পিএম

আন্তর্জাতিক ডেস্ক

পুত্রবধূর আত্মহত্যার হুমকি: বাড়িজুড়ে সিসিটিভি বসালেন শ্বশুর

পুত্রবধূ আত্মহত্যা করতে পারে, এই ভয়ে প্রতিবেশীর থেকে টাকা ধার নিয়ে বাড়িজুড়ে সিসিটিভি ক্যামেরা বসিয়ে অপরাধীর কাঠগড়ায় শ্বশুর, শাশুড়ি, স্বামী, ননদ ও দেওর। ঘটনাটি ঘটেছে বিহারের পাটনায়। কিছুদিন আগেই অভিযুক্ত শ্বশুর উপলব্ধি করেন, তাঁর পুত্রবধূ আত্মহত্যার চেষ্টা করেছে বহুবার। আর সেই কারণেই বাড়ি জুড়ে সিসিটিভি বসান তিনি। আর তাতেই গার্হস্থ্য হিংসার অভিযোগ জানিয়ে মহিলা কমিশনের দ্বারস্থ হন পুত্রবধূ। যার পরই মহিলা কমিশনের সামনে সিসিটিভি ক্যামেরা বসানোর কথা শিকার করে আসল তথ্য প্রকাশ করেন অভিযুক্ত শ্বশুর।

গত রবিবার মহিলা কমিশনের সামনে তিনি বলেন, তাঁর পুত্রবধূ এর আগে নিজের সন্তানের গায়ে কেরোসিন দিয়ে আগুন দেওয়ার চেষ্টা করেছিল। তাঁর ছেলেকে ওপর থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার চেষ্টা করেছিল। দুই চেষ্টায় সে বিফল হওয়ায় সে তাদের হুমকি দিয়েছিল, যে নিজে আত্মহত্যা করে গোটা পরিবারকে ফাঁসিয়ে দেবে। এই ভয়েই অভিযুক্ত শ্বশুর বাড়ির চার কোনে এবং ঘরের ভিতরে পর্যন্ত প্রতিবেশীর থেকে টাকা ধার করে সিসিটিভি ক্যামেরা বসিয়েছেন।

অভিযুক্ত শ্বশুর আরও বলেন, তাঁর একার আয়ে পুরো সংসার চলে। তাঁর দাবি, তাঁর ছেলে সর্বদাই অসুস্থ থাকেন। এবং তিনি যখনই বাড়ি ফেরেন তখনই পুত্রবধূ তাঁকে আত্মহত্যা করার হুমকি দিয়ে ভয় দেখান। যদিও মহিলা কমিশেনর তরফে জানানো হয়েছে তাঁরা অভিযোগ পেয়েছেন। এরপরেও ফের তাঁরা দুই পক্ষের কথা শুনবে। তার পরই এর সমাধান করতে পারবে।

যদিও এই ঘটনায় ইতোমধ্যে পুত্রবধূর বয়ানে তাঁর স্বামী, শ্বশুর, শাশুড়ি, ননদ ও দেয়ওরের বিরুদ্ধে স্থানীয় থানায় গার্হস্থ্য হিংসা অভিযোগ করে মহিলা কমিশন এবং পারিবার আদালতের দ্বারস্থ হয়েছেন। যারপরই দুই তরফের বয়ানে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।

পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট