চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

৪ নভেম্বর, ২০২২ | ১১:০১ পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

টুইটারে কর্মী ছাটাই শুরু

বিশ্বের জনপ্রিয় সামাজিক মাধ্যম টুইটার থেকেই কর্মী ছাটাই শুরু হচ্ছে। টুইটারের অফিসগুলোও সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হবে।

টুইটার জানায়, শুক্রবার (৪ নভেম্বর) গ্রিনিচ ম্যান সময় বিকেল ৪টা (বাংলাদেশ সময় রাত ১০টা) থেকে ইমেইলে কর্মীদের ছাঁটাইয়ের বিষয়ে জানানো হবে। কর্মীদের কাছে পাঠানো একটি ইমেইলে কোম্পানিটির পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

টুইটার ইমেইলে কর্মীদের জানাবে যে, সাময়িকভাবে তার অফিস বন্ধ করা হয়েছে, তাদের ছাঁটাই করা হয়েছে এবং অ্যাক্সেস রোধ করা হয়েছে।

এর আগে মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গের প্রতিবেদনে বলা হয়, বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক টুইটার কেনার পর খরচ কমানোর পরিকল্পনা করছেন। তিনি টুইটারের ৫০ ভাগ কর্মী ছাঁটাইয়ের পরিকল্পনার অংশ হিসেবে মাস্ক টুইটারের পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান ব্রেট টেলর ও সাবেক প্রধান নির্বাহী পরাগ আগারওয়ালকে বরখাস্ত করেছেন।

প্রতিষ্ঠানটি থেকে যারা চাকরি হারাচ্ছেন তাদেরকেও ব্যক্তিগত ইমেইল করবে, আর যারা চাকরিতে বহাল থাকছেন তাদেরকে অফিসিয়াল ইমেইলে জানিয়ে দেওয়া হবে।

গত বৃহস্পতিবার টুইটার তার কর্মীদেরকে একটি ইমেইলের মাধ্যমে জানায় যে, আপনি যদি কোনো অফিসের পথে থাকেন তাহলে দয়া করে বাড়িতে ফিরে যান। সূত্র : এনডিটিভি

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন