চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শিক্ষিকা প্রেমের সম্পর্ক ভেঙে দেওয়ায় ছাত্রের আত্মহত্যা!

আন্তর্জাতিক ডেস্ক

১৪ অক্টোবর, ২০২২ | ১১:০৫ পূর্বাহ্ণ

ভারতের তামিলনাড়ুতে এক শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ তিনি ১৭ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে প্রেম করতেন। কিন্তু শিক্ষিকা প্রেমের সম্পর্ক ব্রেক করায় অভিমানে ওই ছাত্র আত্মহত্যা করেছে। খবর এনডিটিভির।

পুলিশ জানিয়েছে, তামিলনাড়ুর রাজধানী চেন্নাই থেকে ২০ কিলোমিটার দূরের আম্বাতুর নামের একটি গ্রামে সরকারি সহায়তা পরিচালিত একটি স্কুলে পড়াতেন ওই শিক্ষিকা। ৩ বছর আগে যখন ওই কিশোর দশম শ্রেণিতে ছিল তখন থেকেই ওই শিক্ষিকা তাকে পড়াচ্ছিলেন। ওই শিক্ষার্থী প্রায়ই তার সহপাঠীদের নিয়ে শিক্ষিকার বাড়িতে যেত। আর এতেই সন্দেহের তীর দানা বেধে ওঠে।

স্থানীয় আম্বাতুরের পুলিশ পরিদর্শক জ্যোতিকালক্ষী বলেন, ‘ওই শিক্ষিকার বাগদান হয়ে যাওয়ায় ছাত্রের সঙ্গে সম্পর্কের ইতি টানেন। তবে কিশোরটি সম্পর্ক চালিয়ে যেতেই আগ্রহী ছিল।’

পুলিশ আরও জানিয়েছে, ওই কিশোর মাত্র এক মাস আগে তার দ্বাদশ শ্রেণির পরীক্ষার পর আত্মহত্যা করে। তবে ওই কিশোরের মায়ের দাবি, তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে। পুলিশের দাবি, তারা ওই কিশোরের ফোনে শিক্ষিকার বেশ কিছু ছবি খুঁজে পেয়েছিল। সেই সূত্র ধরেই শিক্ষিকাকে গ্রেপ্তার করা হয়।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট