চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ আগস্ট, ২০২২

সর্বশেষ:

২৫ জুলাই, ২০২২ | ১২:২০ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

গুগলের সহ-প্রতিষ্ঠাতার স্ত্রীর সঙ্গে সম্পর্ক, অস্বীকার ইলন মাস্কের

গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গে ব্রিন অভিযোগ করেছেন, তার স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বন্ধু ধনকুবের ইলন মাস্ক। তবে মাস্ক এই অভিযোগ অস্বীকার করেছেন।

এ নিয়ে টুইট বার্তায় মাস্ক বলেন, সের্গেই এবং আমি বন্ধ গত রাতে একসাথে একটি পার্টিতে ছিলাম! আমি নিকোলকে তিন বছরে মাত্র দুবার দেখেছি, দুবারই তার আশেপাশের অনেক লোক ছিল। রোমান্টিক কিছুই না।

এর আগে মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল জানিয়েছে, গত ডিসেম্বরে ব্রিনের স্ত্রী নিকোল শ্যানাহান ও এলন মাস্ক মিয়ামির আর্ট বেসিল ফেস্টিভ্যালে সম্পর্কে জড়ান। ওই সময়ে শ্যানাহান ও সের্গে ব্রিন আলাদা হলেও একই বাড়িতে থাকছিলেন। একই সময়ে এলন মাস্ক সঙ্গীতশিল্পী গ্রিমসের সঙ্গে কেবলই সম্পর্ক ভেঙেছিলেন। এলন মাস্ক ও নিকোল শ্যানাহানের সম্পর্ক ছিল সংক্ষিপ্ত সময়ের। কয়েক সপ্তাহ এই সম্পর্কের পর সের্গে ব্রিনের সঙ্গে অসংলগ্ন মতপার্থক্যের কথা উল্লেখ করে দাম্পত্যের অবসান ঘটাতে বিচ্ছেদের আবেদন করেন শ্যানাহান। এলন মাস্ক ও নিকোল শ্যানাহানের সম্পর্ক ছিল সংক্ষিপ্ত সময়ের। কয়েক সপ্তাহ এই সম্পর্কের পর সের্গে ব্রিনের সঙ্গে অসংলগ্ন মতপার্থক্যের কথা উল্লেখ করে দাম্পত্যের অবসান ঘটাতে বিচ্ছেদের আবেদন করেন শ্যানাহান।

ইলন মাস্ক ও সের্গে ব্রিনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গভীর। সিলিকন ভ্যালিতে পরিদর্শনের সময় প্রায়ই ব্রিনের বাড়িতে থাকতেন মাস্ক। এছাড়া ব্রিন একবার বলেছিলেন, মৃত্যুর পর নিজের সম্পদ দাতব্যে দানের বদলে তিনি বরং তা মাস্ককে দিয়ে যেতে চান।

টুইটার কেনার চুক্তি থেকে ফিরে আসায় এরইমধ্যে ইলন মাস্কের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মাস্ক জানান, ভুয়া অ্যাকাউন্টের ব্যাপারে তথ্য জানাতে ব্যর্থ হওয়ায় তিনি টুইটার কেনা থেকে বিরত থাকেন। সূত্র : এনডিটিভি

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট