চট্টগ্রাম শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সর্বশেষ:

২২ জুন, ২০২২ | ১১:৫৩ পূর্বাহ্ণ

ক্রীড়া ডেস্ক

বিমানে ত্রুটি, অল্পের জন্য প্রাণে বাঁচলেন নেইমার

ছুটি কাটাতে যুক্তরাষ্ট্র সফরে গিয়েছিলেন নেইমার। সঙ্গে ছিলেন বান্ধবী ব্রুনা বিয়ানকার্দি ও বোন রাফায়েল্লা সান্তোস। সেখান থেকে ব্যক্তিগত বিমানে ব্রাজিল ফেরার পথে ভাবতেও পারেননি কী অপেক্ষা করছে। গুঞ্জন রটে যায় যে, অল্পের জন্য প্রাণে বেঁচেছেন সবাই! আকাশপথে যান্ত্রিক ত্রুটির কারণে বিমানটির জরুরি অবতরণ করতে হয়েছে ব্রাজিল শহর বোয়া ভিস্তার একটি বিমান বন্দরে।

পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের ব্যক্তিগত বিমানটির বাজার মূল্য ১৭ মিলিয়ন ইউরো বা ১৬৬ কোটি টাকার মতো।

সংবাদমাধ্যমগুলো বলছে, সোমবার বিমানটি লাস ভেগাস ছেড়ে আসে। তার পর বেশ কয়েক জায়গায় অবতরণও করে। প্রথমে ফ্লোরিডায়, পরে বারবাডোজ। সেখান থেকে ব্রাজিলের উদ্দেশে ফেরার পথেই জরুরি অবতরণ করতে হয়।

শুরুতে বিষয়টি নিয়ে নানা গুঞ্জন ছড়ালেও পরে এক বিবৃতিতে বিষয়টি পরিষ্কার করে নেইমারের অ্যাজেন্সি। সেখানে জানানো হয় যান্ত্রিক ত্রুটির কারণেই জরুরি অবতরণ করতে হয়েছিল, ‘বিমানে ছোট একটি ত্রুটির কারণে পাইলট পূর্ব সতর্কতার অংশ হিসেবেই জরুরি অবতরণ করেছিল। যাতে তাৎক্ষণিকভাবে সমস্যা সেখানেই সমাধান করা যায়। এ সময় বিমানে নেইমার, তার বোন রাফায়েল্লা সান্তোস ও ব্রুনা বিয়ানকার্দিও ছিলেন। সবাই নিরাপদে আছেন।’

পরে নেইমারও ইন্সটাগ্রাম স্টোরিতে জানান, তারা সবাই নিরাপদে ও সুস্থ আছেন। এরই মধ্যে বাড়ির উদ্দেশে রওনাও দিয়েছেন। ঘটনাটিকে তাৎক্ষণিক আতঙ্ক হিসেবে উল্লেখ করেন তিনি। পরে বিমানবন্দরের কর্মীদের সঙ্গে ছবিও তুলেছেন ব্রাজিলিয়ান তারকা।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট