চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৮ জুলাই, ২০১৯ | ১:৪৩ পূর্বাহ্ণ

আইন ভাঙলেই হতে হবে ট্রাফিক পুলিশ!

ইন্টারন্যাশনাল ডেস্ক : ট্রাফিক আইন লঙ্ঘন ভাঙলেই ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করতে হবে। তবে সেটা চাকরি নয়, বরং আইন ভাঙার শাস্তি হিসেবে এটি করতে হবে। খোদ আদালত এমন নির্দেশ দিয়েছে। খবরে বলা হয়েছে, আজকাল কলকাতার বিভিন্ন ব্যস্ত জায়গায় ট্রাফিক পুলিশের সঙ্গে নজরদারি চালাতে দেখা যায় বেশ কিছু যুবককে। এরা কিন্তু কেউ ট্রাফিক পুলিশে কর্মরত নন বা সিভিক পুলিশও নন। তাহলে তারা কেন সামলান ট্রাফিক ব্যবস্থাপনা। আদালতের অভিনব নির্দেশেই এই নতুন দায়িত্ব পালন করছেন ট্রাফিক আইন ভাঙা যুবকরাই।
ট্রাফিক পুলিশ সূত্রের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, ১৮ জুলাই আনন্দপুর রোডে ট্রাফিক গার্ডের অফিসার ইন-চার্জ নীলেশ চৌধুরী দেখেন, একটা মোটরবাইকে তিনজন আরোহী যাচ্ছেন। তাদের কারও মাথায় হেলমেট নেই। তিনি এবং পুলিশ ড্রাইভার ইমদাদুল আলি তাদের থামানোর চেষ্টা করেন। কিন্তু বাইকটি পাশ কাটিয়ে দ্রুতগতিতে চলে যাওয়ার সময় ইমদাদুলের হাতে লাগে। তা ছাড়া এক পথচারীকেও ধাক্কা দেয় বাইকটি।
কিন্তু শেষরক্ষা হয়নি। চৌবাগার কাছে হেরিটেজ কলেজের সামনে বাইকটিকে ধরে ফেলে পুলিশ। বাইকের পেছনে বসে থাকা দুইজন পালিয়ে গেলেও পালাতে পারেননি চালক। তার নাম বিক্রান্তসিং। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র বিক্রান্ত মাদুরদহের বাসিন্দা। তাকে গ্রেফতার করে ট্রাফিক পুলিশ।

শেয়ার করুন
The Post Viewed By: 364 People