চট্টগ্রাম শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

২৭ জুলাই, ২০১৯ | ৯:২৫ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

স্ট্যাটাসে লাইক নেই, কেঁদে ভাসলেন মডেল

অস্ট্রেলিয়ান মডেল মিকেলা টেসটা সোশ্যাল মিডিয়ায় দেয়া ছবিতে লাইক না পেয়ে কেঁদে ভাসলেন। সম্প্রতি ইনস্টাগ্রাম‌ তার পোস্টে লাইক দেখানো বন্ধ করায় কান্নায় ভেঙে পড়েন তিনি।

মিকেলা তার ‘স্ক্যান্ডেলিয়াস এক্স’ নামে ইনস্টাগ্রাম প্রোফাইলে ইনস্টাগ্রামকে ‘মানসিক সমস্যা’ দাবি করে একটি ভিডিও পোস্ট করেন। এ ভিডিওতে তাকে এক ভাবে কাঁদতে ও বলতে দেখা যায় যে, তিনি আর সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না।

সপ্তাহের শুরুতে জানা যায়, ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য একটি নতুন ফিচার আনছে। যেখানে ব্যবহারকারী তার পোস্টের কমেন্টকে হাইড করতে পারবে। তারই পরীক্ষামূলক পর্যবেক্ষণ চলছে অস্ট্রেলিয়াসহ আরও ছয়টি দেশে।

মডেল টেসটা তার ইনস্টাগ্রামে কাঁদতে কাঁদতে একটি ভিডিও পোস্ট করেন।

তার কারণ,টেসটা তার এ ইনস্টাগ্রাম একাউন্ট থেকে প্রত্যেকটি পোস্টে এক হাজার লাইকের বদলে অস্ট্রেলিয়ান মূল্যে এক হাজার ডলার পান। ইনস্টাগ্রামের এ নতুন ফিচার এলে টেসটার জন্য খুব একটা লাভজনক হবে না। কারণ তার পোস্ট সেই পরিমাণে আর লাইক পাবে না।

ফেসবুকে পোস্ট করে টেসটা লিখেছেন, ‘অনেকেই ইনস্টাগ্রামে কাজ হিসেবে গণ্য না করলেও আমারা যারা এ ইন্ডাস্ট্রিতে কাজ করি তারা নিজেদের জায়গা তৈরি করার জন্য যথেষ্ট পরিশ্রম করি। আমি নিজেও আমার জায়গা তৈরি করার জন্য রক্তজল করা পরিশ্রম করেছি’।

এ ভিডিওটিকে অনেকে ভুল বুঝেছেন জানিয়ে তিনি আবার লিখেছেন, এ ভিডিওটি ইনস্টাগ্রামে লাইক অপশন হাইড করে দিয়েছে তার জন্য নয়। এ ভিডিওটি তাদের জন্য, যারা আমার পোস্টে কু-মন্তব্য ও অশ্লীল মন্তব্য করেন তাদের জন্য।

 

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন
The Post Viewed By: 328 People

সম্পর্কিত পোস্ট