চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

২৭ জুলাই, ২০১৯ | ২:১০ পূর্বাহ্ণ

ক্রেডিট কার্ডে ৮ লাখ রুপি ঋণ, মেয়েকে নিয়ে বাবার আত্মহত্যা

নানা ব্যাংকের ক্রেডিট কার্ডে ঋণের বোঝা প্রায় আট লাখ। ব্যাংক থেকে প্রতিদিন ফোন-ম্যাসেজে দিশেহারা ভারতের এক ব্যক্তি মেয়েকে নিয়ে ছাদ থেকে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।-বিডিনিউজ
বৃহস্পতিবার দিল্লি পুলিশ জানায়, বাবা মারা গেলেও প্রাণে বেঁচে গেছে ছোট্ট মেয়েটি। তবে গুরুতর আহত। এনডিটিভি জানায়, সুরেশ কুমার নামে ৩৫ বছরের ওই ব্যক্তি গত সোমবার ভোর ৩টার দিকে মেয়েকে নিয়ে তার বাস ভবনের ছাদে যান এবং মেয়েকে কোলে নিয়েই সেখান থেকে ঝাঁপ দেন। তার স্ত্রীও তাদের পেছন পেছন ছাদে যান এবং মেয়েকে নিয়ে স্বামীকে ঝাঁপ দিতে দেখে তিনিও ঝাঁপ দেন। দিল্লির জগৎপুরির বাসিন্দা সুরেশের স্ত্রী মনজিৎ কর (৩১) গুরুতর আহত হলেও প্রাণে বেঁচে গেছেন। মা-মেয়ের চিকিৎসা চলছে। পুলিশকে মনজিৎ বলেন, ‘বিভিন্ন ব্যাংকের কয়েকটি ক্রেডিট কার্ডে তার স্বামীর ঋণ আট লাখ রুপি। ব্যাংক থেকে তাকে প্রতিদিন ফোন এবং ম্যাসেজ করা হত। যে কারণে তিনি হতাশায় ভুগছিলেন’।
প্রতিবেশীরা তিনজনকে রক্তাক্ত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত তাদের হাসপাতালে নিয়ে গেলে সুরেশকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। মা-মেয়ের অবস্থা বর্তমানে স্থিতিশীল।
গুরগাঁওয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন সুরেশ। যে ভবন থেকে তিনি লাফিয়ে পড়েন সেটা মনজিতের বাবার বাড়ি। ভবনের নিচ তলায় তারা থাকতেন।

শেয়ার করুন
The Post Viewed By: 322 People

সম্পর্কিত পোস্ট