চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৪ জুলাই, ২০১৯ | ৬:৪৯ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

ব্রিটেনের প্রথম ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’ ক্যারি সাইমন্ডস

 

 

৩১ বছর বয়সী ক্যারি সাইমন্ডস হতে যাচ্ছেন ব্রিটেনের প্রথম ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’। দেশটির সদ্য নির্বাচিত প্রধানমন্ত্রী ৫৫ বছরের বরিস জনসনের প্রেমিকা হিসেবে তিনিও ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের নতুন বাসিন্দা হতে চলেছেন।

দু’জনের বয়সের ফারাক প্রায় ২৪ বছর। ২০১৮ সালের সেপ্টেম্বরে স্ত্রীর সঙ্গে বরিসের বিবাহ বিচ্ছেদের ঘোষণার আগে থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছিল। তবে বরিস কিংবা ক্যারি কখনই তাদের সম্পর্কের কথা লুকোতে চাননি। গত সেপ্টেম্বরে মেরিনা হুইলির সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকেই দু’জন দক্ষিণ লন্ডনে একসঙ্গে থাকতে শুরু করেন।

লন্ডনের আনাচে-কানাচে ইতিমধ্যেই তাদের নিয়ে নানা চর্চা শুরু হয়েছে। এমনকি, তারা কোন পোজে ছবি তুলবেন না নিয়েও জল্পনা তুঙ্গে।

ক্যারি সাইমন্ডস এর আগে দলের ডিরেক্টর অব কমিউনিকেশনের দায়িত্ব সামলেছেন। পাশাপাশি পরিবেশবিদ হিসেবেও বিশেষ নামডাক রয়েছে তার। ২০১২ সালে লন্ডনের মেয়র পদে বরিসের পুনর্নির্বাচনের সময়ও তিনি প্রচুর খাটাখাটনি করেছিলেন।

হবু প্রধানমন্ত্রী এ নিয়ে বিভিন্ন সময় প্রশ্নেরও মুখোমুখি হয়েছেন

নির্বাচনী প্রচারের সময় এক প্রশ্নের উত্তরে বরিস সাফ জানিয়েছিলেন, ‘আমি যাদের ভালোবাসি, তাদের নিয়ে একটা কথাও বলব না।’

দক্ষিণ-পশ্চিম লন্ডনের অভিজাত এলাকায় বড় হয়ে ওঠেন ক্যারি। গোডলফিন ও ল্যাটমের প্রাইভেট স্কুল থেকে প্রাথমিক পড়াশুনো সম্পন্ন করেন তিনি। এরপর, বরিসের বান্ধবী সেন্ট্রাল ইংল্যান্ডের ওয়্যারউইক বিশ্ববিদ্যালয় থেকে থিয়েটার ও ইতিহাস নিয়ে উচ্চতর ডিগ্রী লাভ করেন। ক্যারির বাবা ছিলেন ‘দ্য ইন্ডিপেনডেন্ট’ সংবাদপত্রের সহ-প্রতিষ্ঠাতা ম্যাথু সাইমন্ডস।

 

পূর্বকোণ/তাসফিয়া

 

শেয়ার করুন
The Post Viewed By: 252 People