চট্টগ্রাম রবিবার, ২৯ মে, ২০২২

২৫ জানুয়ারি, ২০২২ | ২:১৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

গাড়ির সামনে হঠাৎ বন্য জন্তু, প্রাণ গেল এমপিপুত্রসহ ৭ মেডিকেল ছাত্রের

ভারতের সেলসুলায় ঘন অন্ধকারে সাত মেডিকেল ছাত্র নিয়ে ছুটছিল গাড়ি। আচমকা গাড়ির সামনে চলে আসে একটি বন্য জন্তু। চালক দ্রুত ব্রেক কষতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে পড়ে পাশের নর্দমায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাত মেডিকেল শিক্ষার্থীর। সড়ক দুর্ঘটনায় মৃতদের মধ্যে রয়েছেন বিজেপির এক এমপির ছেলেও।
দুর্ঘটনায় নিহতরা হলেন- সাওয়াংগি মেডিকেল কলেজের এমবিবিএস শেষ বর্ষের ছাত্র নিরাজ চৌহান, বিবেক নন্দন, প্রত্যুষ সিং ও সুভাম জায়সুয়াল, প্রথমবর্ষের ছাত্র আবিষ্কার রাহাংদালে এবং মেডিকেল ইন্টার্ন নিতেশ সিং।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে গাড়ি করে যাচ্ছিলেন সাত মেডিকেল শিক্ষার্থী। ওয়ার্ধার সেলসুরা এলাকায় গাড়ির সামনে আচমকা চলে আসে কোনো বন্য জন্তু। তা দেখে দ্রুত ব্রেক কষেন চালক। কিন্তু গাড়ির গতিবেগ বেশি থাকায় গাড়িটি উল্টে গিয়ে পড়ে রাস্তার পাশের নর্দমায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিরোরার বিজেপি এমপি বিজয় রাহাঙডালের ছেলে আবিষ্কারসহ সাতজন মেডিকেল ছাত্রের।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি টুইটে জানিয়েছেন, মৃতদের পরিবারবর্গকে এককালীন দুই লাখ টাকা আর্থিক সহায়তা করা হবে। আহতরা পাবেন ৫০ হাজার টাকা।

পূর্বকোণ/এএ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট