চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ডিসেম্বর, ২০২১

সর্বশেষ:

১৪ অক্টোবর, ২০২১ | ১০:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

বিল গেটসের মেয়ের বিয়ে হচ্ছে ঘোড়ার খামারে

আগামী শনিবার ওয়েস্টচেস্টার কাউন্টিতে নিজের ঘোড়ার খামারেই জেনিফার গেটস তার প্রেমিক পেশাদার ঘোড়দৌড়বিদ নায়েল নাসেরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়ে মার্কিনের একটি গণমাধ্যম।

বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটস তনয়ার বিয়ে যে রাজকীয়ভাবেই হবে তা আর বলার অপেক্ষা রাখে না। গেটস পরিবারের কর্মীরা রাজকীয় এই বিয়ের তোড়জোড় শুরু করেছেন। জেনিফারের পরিবারের কাছ থেকে পাওয়া নর্থ সালেমের ১২৪ একরের খামার সেজে উঠেছে উৎসবের সাজে।

স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার ।

এদিকে, বিয়ের প্রাক্কালে বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার। এ সময় ২৫ বছর বয়সী জেনিফারের পরনে সাদা লেসের গাউন ও হাতে ম্যানিং ব্যাগ বহন করতে দেখা গেছে।

এদিকে মেলিন্ডার (৫৭) পরনে গোলাপী রঙের পোশাক ছিল বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে। পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েই তারা হোটেলে পৌঁছান।

নায়েলও একই দিন ওই হোটেলে পৌঁছান। এ সময় নায়েলের পরনে ছিল জিন্স আর স্নিকার। নিজের এসইউভিতে চড়েই ৩০ বছর বয়সী নায়েল ওই হোটেলে পৌঁছান বলে ওই প্রতিবেদনে বলা হয়েছে।

তবে বিল গেটসকে ওই হোটেলে আসতে দেখা যায়নি। তবে গত রোববার ক্যালিফোনিয়ায় একটি ওপেন টেনিস টুর্নামেন্টের গ্যালারিতে বিল গেটসকে দেখা গেছে বলে ওই প্রতিবেদনে জানা গেছে।

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন
  • 90
    Shares
The Post Viewed By: 488 People

সম্পর্কিত পোস্ট