চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

উল্টো হয়ে দেয়ালে উঠছে শিশু, মুহূর্তেই ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০২১ | ২:৩৪ অপরাহ্ণ

স্মার্টফোনের জমানায় নানা আজব ঘটনার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে। সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে অনলাইনে। যা দেখে সবার চোখ কার্যত ছানাবড়া!

কী এমন দেখা গেল ভিডিওতে? ভিডিওতে দেখা যাচ্ছে পেছন ফিরে দেওয়াল বেয়ে তরতর করে উঠছে এক মেয়ে শিশু। দেখে নিজের চোখকেও যেন বিশ্বাস করে উঠতে পারছিলেন না নেট দুনিয়ার মানুষজন। মেয়েটি যে দেয়াল বেয়ে উপরে উঠছে সেটিও আবার কোনো কিছুর সাহায্য ছাড়াই। শু‌ধুমাত্র হাত এবং পায়ের কারসাজিতে পেছন ফিরে দেয়াল বয়ে উঠছে সে। ৫৫ সেকেন্ডের এমনই একটি ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

https://twitter.com/Fun_Viral_Vids/status/1437371171578732547?s=20

ভিডিওতে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে দেয়ালের একটি কোণায় দাঁড়িয়ে রয়েছে মেয়েটি। দেখে মনে হচ্ছে বিছানার ওপরেই দাঁড়িয়ে সে। তারপর হঠাৎ করে দু’দিকের দেয়ালে কেবল হাত ও পায়ের সাহায্যে তরতর করে উঠতে শুরু করল সে। মুহূর্তের মধ্যে ঘরের ছাদও ছুঁয়ে ফেলে শিশুটি। ওই অবস্থাতেই শুধুমাত্র হাতের সাহায্য নিয়ে কয়েক সেকেন্ড শূন্যে পা ছুঁড়তেও দেখা যায় তাকে। তারপরে কিছুটা নেমে আসার পর এক লাফে নিচে নামে মেয়েটি। ধরন দেখে তো অবাক সকলেই।

খালি হাত ও পায়ে তরতর করে দেয়াল বয়ে ওঠার জন্য সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ‘স্পাইডারম্যান’ উপাধিও জুটেছে এই শিশু মেয়েটির। এর আগে এমনই এক ঘটনা নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। সেটি ছিল ভারতের উত্তপ্রদেশের। তবে সর্বশেষ এই ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে সেটি এখনও জানা যায়নি।

৫৫ সেকেন্ডের এই ভিডিওটি এখন পর্যন্ত এক লাখ ৩৭ হাজারের বেশি বার দেখা হয়েছে। ভিডিওটিতে লাইক পড়েছে ৩ হাজার ২০০টিরও বেশি। সূত্র: টাইমস নাউ, ইন্ডিয়ান এক্সপ্রেস

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন