চট্টগ্রাম শুক্রবার, ২৫ জুন, ২০২১

১৮ মে, ২০২১ | ৫:৪১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সবচেয়ে ভাইরাল ভিডিও নিলামে বিক্রি হচ্ছে (ভিডিওসহ)

এখন পর্যন্ত সবচেয়ে বেশি দেখা ভাইরাল ভিডিও চার্লি বিট মাই ফিঙ্গার। ইউটিউবে ভিডিওটির ভিউ ৮৮ কোটি ১৩ লাখের বেশি। জনপ্রিয় এই ভিডিওটি ইউটিউব থেকে সরিয়ে ফেলা এবং একজনের কাছে বিক্রি করার ঘোষণা দেওয়া হয়েছে।

আগামী ২৪ মে ভিডিওটির নিলাম অনুষ্ঠিত হবে। ১/১ এনএফটি (নন-ফানজিবল টোকেন)-এর ভিত্তিতে নিলামে ভিডিওটি বিক্রি করা হবে। যিনি মালিক হবেন তিনি ভিডিওটির প্যারোডি সংস্করণ তৈরির সুযোগ পাবেন। এতে অভিনয় করবেন মূল ভিডিওতে থাকা হ্যারি ও চার্লি।

শিশুদের বেড়ে ওঠার ক্যামেরা বন্দি করার অংশ হিসেবে ভিডিওটি ধারণ করা হয়। ২০০৭ সালের মে মাসে ইউটিউবের আপলোডের পর তা মানুষের মন জয় করে।

ভিডিওতে তিন বছরের হ্যারি এক বছরের চার্লির সঙ্গে টেলিভিশন দেখছিল। এক সময় হ্যারি নিজের আঙুল চার্লির মুখে দেয়। তখন চার্লি আঙুলে কামড় দিলে হ্যারির প্রতিক্রিয়া ছিল দেখার মতো। সঙ্গে ছিল চার্লির হাসি।

হ্যারি ও চার্লির বয়স এখন যথাক্রমে ১৭ ও ১৫। শিগগিরই তারা প্রাপ্ত বয়স্ক হতে যাচ্ছে। তাদের অভিভাবক ডেভিস ও কারের জীবনে চার্লি বিট মাই ফিঙ্গার ভিডিওটি বড় অংশ হয়েছিল। এখন তাতে অন্যদের শামিল করার সুযোগ দিতে চাচ্ছেন।

ব্রিটিশ দম্পতি বলছেন, অনেক মানুষের পছন্দের এই ভিডিওটির এতে ইতি ঘটছে না। বরং এক নতুন সূচনা হতে যাচ্ছে। সূত্র: চার্লি বিট মি ডট কম।

পূর্বকোণ/মামুন

শেয়ার করুন
The Post Viewed By: 973 People

সম্পর্কিত পোস্ট