চট্টগ্রাম সোমবার, ২১ জুন, ২০২১

১০ মে, ২০২১ | ১২:১৩ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

জন্মদিনের পার্টিতে প্রেমিকাসহ ​৬ জনকে হত্যা করে প্রেমিকের আত্মহত্যা

জন্মদিনের অপার্টিতে প্রেমিকের বন্দুক হামলায় প্রেমিকাসহ ৬ জন নিহত হয়েছেন। হামলার পর প্রেমিক নিজেও আত্মহত্যা করেছেন। স্থানীয় সময় রবিবার (৯ মে) যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের কলোরাডো স্প্রিংসে এলাকায় এই ঘটনা ঘটে। খবর বার্তাসংস্থা রয়টার্সের। তবে জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত শিশুদের দিকে গুলিবর্ষণ করেননি ঘাতক প্রেমিক।

কলোরাডো স্প্রিংস পুলিশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর ৬ ব্যক্তির মরদেহ উদ্ধার করে। একইসঙ্গে আশঙ্কাজনক ভাবে আহত অবস্থায় আরও এক ব্যক্তিকে উদ্ধার করা হলেও হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

বিবৃতিতে পুলিশ আরও জানিয়েছে, ‘অভিযুক্ত হামলাকারী জন্মদিনের পার্টিতে নিহত নারীদের মধ্যে একজনের প্রেমিক। অভিযুক্ত ওই ব্যক্তি গাড়ি চালিয়ে ঘটনাস্থলে যান, হেঁটে ভেতরে ঢোকার পরই অতিথিদের ওপর গুলিবর্ষণ শুরু করেন। পরে তিনি নিজেও আত্মহত্যা করেন।’

পুলিশের দেওয়া তথ্যমতে, জন্মদিন উদযাপনে বন্ধু-বান্ধব, পরিবারের সদস্য ও শিশুরা সেখানে জড়ো হয়েছিলেন। একপর্যায়ে অভিযুক্ত ব্যক্তি সেখানে বন্দুক হামলা চালান।

ফ্রেডি মারকুয়েজ নামে ৩৩ বছর বয়সী এক যুবক বলেন, হামলায় নিহতদের মধ্যে তার শাশুড়িও রয়েছেন। তিনি নিজেও জন্মদিনের পার্টিতে ছিলেন কিন্তু শনিবার রাত সাড়ে ১০টার দিকে তিনি সেখান থেকে চলে আসেন।

তিনি আরও বলেন, মধ্যরাতের কিছু সময় পর পার্টিতে থাকা একজনের কাছ থেকে ফোন পেয়ে তিনি বন্দুক হামলার ব্যাপারে জানতে পারেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন
The Post Viewed By: 407 People

সম্পর্কিত পোস্ট