চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

২২ ফেব্রুয়ারি, ২০২১ | ৭:৩৫ অপরাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

৬৬ নারী ধর্ষণকারী অবশেষে পুলিশের জালে

অনলাইনে পণ্য  ডেলিভারির আড়ালে নারীদের ফোন নম্বর হাতিয়ে কৌশলে ব্ল্যাকমেইল করে ৬৬ নারীকে ধর্ষণের দায়ে সহযোগীসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত বিশাল বর্মাসহ তার সহযোগী সুমনকে গতকাল রবিবার (২১ ফেব্রুয়ারি)  আদালতে হাজির করলে বিচারক দুই অভিযুক্তকে পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন।

আটককৃতরা  বিশাল বর্মা ও সুমন ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য পশ্চিমবঙ্গের বর্ধমান বিভাগের অন্তর্গত হুগলির ব্যান্ডেলের কেওটার বাসিন্দা।

পুলিশ জানায়, বিশাল একটি অনলাইন সংস্থার হয়ে ডেলিভারির কাজ করত। সেই কাজ করতে গিয়েই যত কাণ্ড। ফিডব্যাক নেওয়ার অজুহাতে নারীদের মোবাইল নাম্বার নিতো। ভাব জমিয়ে চলত ভিডিও কল। এরপর সেই স্ক্রিনশট নিয়ে ব্ল্যাকমেইল করে নিজের বাড়িতে ডেকে পাঠাত বিশাল। চলত ধর্ষণ। অস্ত্র দেখিয়ে সে কয়েকজনের টাকা, গহনাও ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার শিকার হত মূলত গৃহবধূরা। এক গৃহবধূর অভিযোগের ভিত্তিতেই পুলিশ তদন্ত শুরু করে। ওই নারী জানিয়েছেন, বিশাল তার গহনাও ছিনতাই করেছে। বিশাল জানিয়েছে, ওই নারী তার ৬৬তম শিকার।

গত শনিবার রাতে পুলিশের একটি দল ব্যান্ডেলের কেওটার ত্রিকোণ পার্কে হানা দেয়। বিশালের বাড়িতে ঢুকে তাকে এক নারীর সঙ্গে দেখতে পায় পুলিশ। জানা গেছে, ওই নারীকেও বিশাল একইভাবে ভয় দেখিয়ে শ্লীলতাহানি করেছে বলে।

পূর্বকোণ / আরআর

শেয়ার করুন
The Post Viewed By: 1352 People