চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190
ভিডিও ঘিরে ফের বিতর্কের কেন্দ্রে ডায়ানা, বিদ্বেষের মুখে রাজপরিবার

৬ ডিসেম্বর, ২০২০ | ৭:৩৭ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

ভিডিও ঘিরে ফের বিতর্কের কেন্দ্রে ডায়ানা, বিদ্বেষের মুখে রাজপরিবার

আবারও বিতর্কের কেন্দ্রে প্রিন্সেস ডায়ানা। সোশ্যাল মিডিয়ায় নেটফ্লিক্সের অফিসিয়াল অ্যাকাউন্টে দেওয়া একটি ডকুমেন্টারি ও ভিডিও ঘিরেই বিতর্কের সূত্রপাত। যা নিয়ে হইচই পড়ে গেছে নেট-দুনিয়ায়। এতে বিদ্বেষের বন্যা বয়ে গেছে ব্রিটেনের রাজরিবারের বিরুদ্ধে। যার থেকে রেহাই পাননি রানি দ্বিতীয় এলিজাবেথ, যুবরাজ চার্লস ও তার স্ত্রী ক্যামিলা পার্কারও। যার প্রেক্ষিতে গভীর ক্ষোভ প্রকাশ করেছে রাজপরিবার।

সোশ্যাল মিডিয়ায় নেটফ্লিক্সের অফিসিয়াল অ্যাকাউন্টে দেওয়া ওই ডকুমেন্টারি ও ভিডিওতে তুলে ধরা হয়েছে যুবরাজ চার্লসের সঙ্গে ডায়ানার ভেঙে যাওয়া দাম্পত্য, যুবরাজ চার্লসের সঙ্গে ‘ডাচেস অফ কর্নওয়াল’ ক্যামিলার প্রণয়, ডায়ানা সম্পর্কে রাজরবারের মনোভাবের মতো বহু বিতর্কিত বিষয়।

বিজ্ঞাপন

ওই ভিডিওতে ডায়ানাকে বলতে শোনা গেছে, ‘একটি পার্সেল খুলে দেখি তার মধ্যে রয়েছে একটা ব্রেসলেট। শুনি চার্লস সেটা উপহার হিসেবে পাঠাচ্ছিলেন ওর প্রেমিকা ক্যামিলা পার্কার বোলসকে। সেটা দেখেই আমি পুরোপুরি ভেঙে পড়ি।’ ভিডিও এর আরেকটি অংশে ডায়ানাকে বলতে শোনা গেছে, ‘ও (চার্লস) যেন আমার মাথাটাই সে দিন কেটে ফেলেছিল। এত রেগে গিয়েছিলাম সে দিন। কতটা ঠকে গেছি ভেবে ঠান্ডায় যেন জমে গিয়েছিলাম। অবশ হয়ে পড়েছিলাম।’

শুধু ডায়ানার বক্তব্যই নয় এতে তুলে ধরা হয়েছে চার্লস-ডায়ানার ভেঙে যাওয়া দাম্পত্য নিয়ে সমালোচকদের মন্তব্যও। সেখানে অনেকেই কোনও রাখঢাক না রেখে ওই দাম্পত্য ভেঙে যাওয়ার জন্য ব্রিটেনের রানি, তার স্বামী ও রাজপরিবারের অনেক সদস্যের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন।

 

 

 

পূর্বকোণ/পি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 121 People

সম্পর্কিত পোস্ট