চট্টগ্রাম সোমবার, ১০ মে, ২০২১

সর্বশেষ:

ফাহিমের ফ্ল্যাটে হত্যার পরদিনও ঢুকেছিল খুনি

১৮ জুলাই, ২০২০ | ৬:৫৩ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

ফাহিমের ফ্ল্যাটে হত্যার পরদিনও ঢুকেছিল খুনি

দেশীয় রাইড শেয়ারিং কোম্পানি ‘পাঠাও’ এর সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহকে গত সোমবার তাকে হত্যা করা হলেও পরদিন মঙ্গলবারও তার ফ্ল্যাটে ঢুকেন খুনি। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস গোয়েন্দা সূত্রকে উদ্ধৃত করে বিষয়টি জানিয়েছে।

খবরে বলা হয়, ফাহিম সালেহকে গত সোমবার নিউয়র্কের ম্যানহাটন এলাকায় অবস্থিত তার ফ্ল্যাটে খুন করা হয়। ওই ফ্ল্যাটটিতে খুঁজতে যাওয়া তার ছোট বোন লাশ শনাক্ত করেন। গিয়েই তিনি ফাহিমের শরীর থেকে মাথা, হাত ও পা বিচ্ছিন্ন অবস্থায় পড়ে থাকাবস্থায় দেখতে পান। এছাড়া শরীরের একটা অংশ পাশের একটি প্লাস্টিক ব্যাগে ভরা অবস্থায় দেখা যায়। আর পাশেই পড়ে ছিল একটি ইলেকট্রিক করাত। এরপর পুলিশ সেই এপার্টমেন্ট থেকে ফাহিমের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে।

মার্কিন গোয়েন্দারা ধারণা করছেন, খুন করার পরের দিন মঙ্গলবার খুনি ফের প্রবেশ করেন ফাহিমের ফ্ল্যাটে। ওই খুনি ফাহিমের লাশ টুকরো টুকরো করে ব্যাগে ভরার চেষ্টা করেন এবং হত্যার আলামত নষ্ট করার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে বাসার সামনে কেউ চলে আসায় সে পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

এদিকে, ফাহিমকে হত্যার ঘটনায় গতকাল শুক্রবার তার সাবেক ব্যক্তিগত সহকারী টাইরেস ডেভোঁ হাসপিলকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ‘সেকেন্ড ডিগ্রি মার্ডারে’র অভিযোগ দায়ের করে তাকে আজ শনিবার আদালতে তোলা হয়।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 227 People

সম্পর্কিত পোস্ট