চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

২৩ মে, ২০১৯ | ৮:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লোকসভা নির্বাচন

তৃণমূলের নুসরাত-মিমি ও বিজেপির বাবুল সুপ্রিয় জয়ী

ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে নির্বাচনে জয়লাভ করেছেন টালিউডের দুই জনপ্রিয় নায়িকা মিমি ও নুসরাত জাহান। নির্বাচনে প্রথমবারেই বাজিমাত করলেন দুই নায়িকা। অন্যদিকে বিজেপির হয়ে লোকসভায় জায়গা করে নিয়েছে ভারতের জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয়।  

পশ্চিমবঙ্গের যাদবপুর লোকসভা আসনে তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির অনুপম হাজারাকে ১ লাখের বেশি ভোটে পরাজিত করেছেন। ২০১৪ সালে ১ লাখ ২৫ হাজার ২০৩ ভোটে এই আসনে জয়লাভ করেছিল তৃণমূল।

বিজ্ঞাপন

আসানসোল লোকসভা কেন্দ্রটি ছিল দুই তারকার লড়াই। বিজেপির তরফে ছিলেন গায়ক বাবুল সুপ্রিয় আর তৃণমূলের তরফে ছিলেন অভিনেত্রী মুনমুন সেন। এই আসনে শেষ হাসি হেসেছেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।

জয়লাভ করেছেন আরেক টালিউড নায়িকা নুসরাত জাহান। তৃণমূল কংগ্রেসের এই প্রার্থী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির সায়ন্তন বসুকে পরাজিত করেছেন।

অভিনয় জগতে কোটি ভক্তের মন জয় করে নেয়া মিমি চক্রবর্তী ও নুসরাত জাহান রাজনীতির মাঠেও তৃণমূলের ব্যানারে জনগণের মন জয় করে নিলেন। এখন দেখার বিষয়, নিজ নিজ এলাকার জনগণকে সেবা দেয়ায় কতোটা সময় বের করতে পারেন জনপ্রিয় দু’ অভিনেত্রী। 

 

শেয়ার করুন
The Post Viewed By: 326 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট