চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

যমজ সন্তানের মা হলেন পুতিনের বান্ধবী

২৩ মে, ২০১৯ | ২:০৮ পূর্বাহ্ণ

ইন্টারন্যাশনাল ডেস্ক : রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের বান্ধবী ও সাবেক জিমন্যাস্টিক তারকা আলিনা কাবাইভা মা হয়েছেন। তিনি সম্প্রতি যমজ পুত্রসন্তান জন্ম দিয়েছেন। কিন্তু এ নিয়ে এখনও মুখ খোলেননি আলিনা। সুদর্শনী আলিনা পুতিনের দীর্ঘ দিনের বান্ধবী হিসেবেও পরিচিতি পেয়েছেন।
আলিনার সন্তান জন্ম দেয়ার বিষয়টি নিয়ে কঠোর গোপনীয়তা অবলম্বন করা হয়েছে। রাশিয়ার গণমাধ্যমের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই বিষয়টি অবগত হলেও সংবাদ প্রকাশ করতে পারছেন না। কোনো কোনো গণমাধ্যম সংবাদ প্রকাশ করার পরেও চেপে গেছে। রাশিয়ান ইন্টেলিজেন্স সার্ভিসের এক অনুসন্ধানী সাংবাদিক সেরজেই কানেভ জানান, আলিনা অস্ত্রোপচারের মাধ্যমে যমজ ছেলের জন্ম দিয়েছেন। রাশিয়ার কুলাকভ রিসার্চ সেন্টার ফর অবেস্টট্রিকস, গাইনেকোলজি এবং পেরিনেটোলজিতে আলিনার অস্ত্রোপচার সম্পন্ন করা হয়।
সেরজেই কানেভ আরও জানান, সিজারের সময় মেডিকেল টিমের অর্ধেক ডাক্তারকে ডেলিভারি ওয়ার্ড থেকে বের করে দেয়া হয়েছিল। চিকিৎসাকেন্দ্রের পরিচালক জেন্নাগিয় সুখিখ এই সিজার পরিচালনা করেন। আর তাকে সহযোগিতা করেন ইতালির একজন বিখ্যাত চিকিৎসক। তবে তিনি ইতালির ওই চিকিৎসকের নাম প্রকাশ করেননি। আলিনা রাশিয়ার সাবেক একজন জিমন্যাস্ট। তার সঙ্গে পুতিনের বহু দিন ধরে গোপন প্রেম রয়েছে বলে গুঞ্জন চলছে। পুতিনের সঙ্গে আলিনার গোপন সম্পর্কের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা এই গোপন বিষয়ে এখনই কোনো মন্তব্য করব না।’

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট