চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

তামিলনাড়ুতে ভয়াবহ বাস দুর্ঘটনায় নিহত ১৯

আন্তর্জাতিক ডেস্ক

২০ ফেব্রুয়ারি, ২০২০ | ১২:৩১ অপরাহ্ণ

ভারতের তামিলনাড়ুর কোয়েম্বাটুরে ট্রাক থেকে গড়িয়ে পড়া কন্টেইনারের সঙ্গে ধাক্কা লেগে  একটি যাত্রীবাহী বাসের ১৯ যাত্রী নিহত হয়েছেন। খবর এনডিটিভি।

পুলিশ জানিয়েছে, কোয়েম্বাটুরের জাতীয় সড়ক দিয়ে মোট ৪৮ জন যাত্রী নিয়ে একটি বাস যাচ্ছিল। সেই সময়েই বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসছিল একটি ট্রাক। সেই ট্রাক থেকেই একটি বড়সড় কনটেনার বা পাত্র গড়িয়ে পড়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে ঘটে ওই দুর্ঘটনা। 

কেরল সরকার পরিচালিত ভলভো বাসটি বেঙ্গালুরু থেকে এর্ণাকুলামের দিকে আসছিল।

পুলিশ জানিয়েছে, নিহতের সংখ্যা বাড়ার সম্ভাবনা রয়েছে। কীভাবে ওই দুর্ঘটনা ঘটল সে সম্পর্কে খোঁজ নিতে গিয়ে দেখা গেছে যে, দ্রুতগতিতে চলার সময় ট্রাকটির টায়ার ফেটে গেলে সেখান থেকে কনটেনার বা পাত্রটি ছিটকে এসে রাস্তায় গড়িয়ে পড়ে। সেই সময়ই উল্টোদিক থেকে যাত্রিবাহী বাসটি আসছিল। কনটেনার বা পাত্রটি গিয়ে বাসটিকে মুখোমুখি ধাক্কা মারলে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশ ও উদ্ধারকারী দল। দুর্ঘটনাগ্রস্ত বাস থেকে যাত্রীদের উদ্ধার করে তারা। ঘটনাস্থলেই বেশ কয়েকজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরও বহু যাত্রীকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত ১৯ জনের মৃত্যু হলেও পুলিশের আশঙ্কা মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন