চট্টগ্রাম শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

৮ জানুয়ারী, ২০২০ | ৬:৫৭ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

চাঁদে যেতে স্লট বুকিং দিয়েছে সরকার: মতিয়া চৌধুরী

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান মুক্তমঞ্চে গত মঙ্গলবার সকালে আয়োজিত এক অনুষ্ঠানে সাবেক কৃষিমন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, চাঁদে যাওয়ার জন্য সরকার স্লট বুকিং দিয়েছে।

অনুষ্ঠানে তিনি শিক্ষার্থীদের মাঝে কম্বল, প্রণোদনার অর্থ বিতরণ ও গরিবদের মধ্যে কম্বল বিতরণ করেছেন। এরপর প্রধান অতিথির বক্তব্যে শেরপুর-২ আসনের সংসদ সদস্য মতিয়া চৌধুরী বলেন, ‘শেখ হাসিনা আকাশে স্যাটেলাইট উড়িয়েছেন। চাঁদে যাওয়ার জন্য আমরা স্লট চেয়েছি, বুকিং দিয়েছি। আমরা হয়তো যাব না, কিন্তু তোমরা যাবে। সে দিনের আশায় মন দিয়ে পড়শোনা কর, মানুষের মতো মানুষ হও। ভালো কাজ করে তোমরা আশরাফুল মাখলুকাত হবে- এই আশা ব্যক্ত করি।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার (ভূমি) লুবনা শারমীন, ভাইস চেয়ারম্যান হাজি আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, হাজি মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক খন্দকার শফিকুল ইসলাম শফিক, যুগ্ম-আহ্বায়ক আজাদ মিয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মতিয়া চৌধুরী কম্বল ও প্রণোদনার অর্থ বিতরণ করেন। দিনব্যাপী নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৬০টি মসজিদে ১০ হাজার করে টাকা, ব্যক্তিগত তহবিল থেকে মাধ্যমিক ও দাখিলের ‘টপটেন’ ৪৭৬ জন শিক্ষার্থীর মধ্যে ৫০০ টাকা করে প্রণোদনার অর্থ এবং প্রাথমিক ও ইবতেদায়ির ‘টপটেন’ শিক্ষার্থী ও হতদরিদ্রদের মধ্যে মোট ২ হাজার ৬০০ কম্বল বিতরণ করেন। এ সময় প্রশাসনের কর্মকর্তারা ছাড়াও নকলা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তথ্যসূত্রে দৈনিক দেশরুপান্তর

পূর্বকোণ/-আরপি

The Post Viewed By: 179 People

সম্পর্কিত পোস্ট