চট্টগ্রাম সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০২০ | ৫:১৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

‘মাস্ক ব্যবহারে অসচেতনতার কারণে পুরো দেশ হুমকিতে’

‘নিজে ভাল থাকি, সবাইকে ভালো রাখি’ শ্লোগানে ‘ঘরের বাইরে মাস্ক পরি, বিপদমুক্ত ও নিরাপদ থাকি’ দাবিতে মানববন্ধনের আয়োজন করেন দেশের ক্রেতা-ভোক্তাদের স্বার্থ সংরক্ষণকারী জাতীয় প্রতিষ্ঠান ক্যাব চট্টগ্রাম।
গতকাল সোমবার নগরীর এ কে খান মোড়ে আয়োজিত মানববন্ধন ও গণজমায়েতে বক্তারা বলেন, করোনার কারণে চিকিৎসা ব্যবস্থা, শিক্ষা ও অর্থনীতি পুরোটাই ভেঙ্গে পড়েছে। কিন্তু মাস্ক ব্যবহারে সাধারণ মানুষের অসচেতনতার কারণে পুরো দেশ আজ করোনার হুমকিতে। সরকার মাস্ক বাধ্যতামূলক করে আইন ও নির্দেশনা দিলেও জনগনের মাঝে এ বিষয়ে কোন তৎপরতা নাই। তাই ‘গণপরিবহনে মাস্ক ছাড়া যাত্রী না তোলা ও হাট-বাজার ও দোকানে মাস্ক ছাড়া বিক্রি নাই’ বিষয়টি কঠোরভাবে মেনে চলা নিশ্চিত করতে স্থানীয় প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থার প্রতি আহবান জানানো হয়।

ডা. মাসবাহ উদ্দীন তুহিনের সভাপতিত্বে ও জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন এস এম নাজের হোসাইন, মঈনুর রহমান, সাবেক কাউন্সিলর আবিদা আজাদ, সাব ইনসপেক্টর মনির হোসেন, মোহাম্মদ জানে আলম, শাহীন চৌধুরী, প্রকৌশলী লায়ন হাফিজুর রহমান, দিদার প্রধান, অধ্যাপক হুমায়ুন কবির, ইয়াছমিন প্রমুখ।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএ

শেয়ার করুন
The Post Viewed By: 252 People

মন্তব্য দিন :

সম্পর্কিত পোস্ট