চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

পূবালী ব্যাংক লি. ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রা. লি.’র সাথে স্বাস্থ্যসেবা চুক্তি

২২ নভেম্বর, ২০১৯ | ২:৪৫ পূর্বাহ্ণ

পূবালী ব্যাংক লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারী ও তাদের পোষ্যদের এবং কার্ড হোল্ডারদের সকল প্যথলজিক্যাল সেবায় ৩০% ছাড়ে শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রাইভেট লিমিটেডের সাথে গতকাল ২১ নভেম্বর পূবালী ব্যাংক লিমিটেড এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান পাঁচলাইশস্থ শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি (প্রা.) লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরী প্রা. লিমিটেডের মহাব্যবস্থাপক পুলক পারিয়াল এবং পূবালী ব্যাংক লিমিটেডের, প্রিন্সিপাল অফিস, চট্টগ্রাম এর মহাব্যবস্থাপক হাবিবুর রহমান।

এতে আরো উপস্থিত ছিলেন শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রা. লিমিটেডের আব্দুর রশিদ দৌলতি, চীফ একাউনটেন্টস, সহকারী ব্যবস্থাপক(প্রশাসন) কামরুন নাহার, ত্রিগুনেশ্বর চৌধুরী, ব্যবস্থাপক (মার্কেটিং), আশিষ ভট্টাচার্য, সিনিয়র এক্সিকিউটিভ এবং প্রিন্সিপাল অফিস চট্টগ্রামের, উপ মহাব্যবস্থাপক মাহবুব আহমদ, চট্টগ্রাম উত্তর অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ মহাব্যবস্থাপক নরেশ চন্দ্র বসাক, চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ মহাব্যবস্থাপক এইচ.এম. ওমর ফারুক, সিডিএ কর্পোরেট শাখার উপ মহাব্যবস্থাপক মোহাম্মদ মহসীন সরকার, চট্টগ্রাম উত্তর অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক সরদার হারুনুর রশিদ, প্রিন্সিপাল অফিস চট্টগ্রামের প্রিন্সিপাল অফিসার মো. আরিফ উদ্দিন এবং বিপ্লব চক্রবর্তীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

চুক্তির আলোকে শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রা. লিমিটেডের সকল শাখায় ৩০% ছাড়ে পূবালী ব্যাংক লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারী ও তাদের পোষ্যদের এবং কার্ড হোল্ডারদের সকল প্যাথলজিক্যাল সেবা প্রদান করা হবে।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট