চট্টগ্রাম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

৮ নভেম্বর, ২০১৯ | ২:২৭ পূর্বাহ্ণ

এনসিসি ব্যাংক চাঁপাইনবাবগঞ্জ শাখা উদ্বোধন

আধুনিক ও প্রযুক্তি নির্ভর ব্যাংকিং এবং উন্নততর গ্রাহক সেবা প্রদানের প্রত্যয়ে চাঁপাইনবাবগঞ্জ এ এনসিসি ব্যাংক এর ১১৮ তম শাখা গতকাল বৃহস্পতিবার কার্যক্রম শুরু করেছে।

ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটির কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিচালক ও সাবেক ভাইস চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার।

অন্যান্যের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মো. এরফান আলী, প্রিন্সিপাল প্রফেসর ড. শংকর কুমাড় কুন্ড, এনসিসি ব্যাংকের মার্কেটিং ও শাখা বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার এবং মানবসম্পদ বিভাগের প্রধান ফয়সাল আহমেদসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি মো. নূরুন নেওয়াজ সেলিম বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে সামগ্রিক উন্নয়নের কথা চিন্তা করে এনসিসি ব্যাংক এর শাখার কার্যক্রম সম্প্রসারিত করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ এ আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক নতুন শাখা চালু করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান। সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ্ উদ্দীন আহমেদ আশা প্রকাশ করেন, চাঁপাইনবাবগঞ্জ শাখা অত্র এলাকার কৃষি, অবকাঠামো, শিল্পখাতসহ ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।-বিজ্ঞপ্তি­

The Post Viewed By: 53 People

সম্পর্কিত পোস্ট