চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র

নিজস্ব প্রতিবেদক

৩১ অক্টোবর, ২০১৯ | ৯:২১ অপরাহ্ণ

১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৯৭তম ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৩৪৯৩৬৪। এছাড়া দ্বিতীয় পুরস্কার বিজয়ী নম্বর-০৩৯৬৯৩২। দ্বিতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৩ লাখ ২৫ হাজার টাকা। প্রতিটি সিরিজে ১ জন করে মোট ৫৮ জন প্রথম ও দ্বিতীয় পুরস্কার পাবেন।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫৮টি সিরিজ যথা- কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ এবং গচ এই ‘‘ড্র’’ এর আওতাভুক্ত।

ড্রতে ১ লাখ টাকা করে দুইটি তৃতীয় পুরস্কার বিজয়ী নম্বর হলো-০৪৬৮৬৪৯ও ০৭০৪৪১৩। আর প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর-০৮৭৪৪৪৪ ও ০৯৬৫৪৫৩। এছাড়া প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বরগুলো হলো: ০০০৫৬৭৪, ০০৩৩৪৫৩, ০০৫২৩১২, ০০৯৩০৪৩, ০১৪১২৭৮, ০১৮৮৭৭৯, ০১৯৮২৯২, ০২৪৩৮৪৬, ০৩০৬৬৪৫, ০৩০৮৫১৯, ০৩২৭০৮৩, ০৪৩৯০৫২, ০৪৫২১৩৬, ০৪৯৮৩৬৪, ০৫২৭০৫৪, ০৫৩৫৯২০, ০৫৪৬৭৪৭, ০৫৬০৬০৯, ০৫৬৪৬২০, ০৫৭৪৯১২, ০৬২৪৬৮৩, ০৬২৮৮৫৮, ০৬৩২১৮২, ০৬৬১৩৭৪, ০৬৯৫২৪১, ০৭০৮০৭৩, ০৭২৩৯৬৯, ০৭৩৪৫০৯, ০৭৩৭৪৬৮, ০৭৬৫১২৩, ০৭৬৮৫৭৬, ০৭৯৫২৮০, ০৮৪১৪৯৬, ০৮৪৫৬৮৮, ০৮৭৬০৮৫, ০৮৯১৭৩৫, ০৮৯৫৫৩৬, ০৯০৬২৮২, ০৯৪৩২০৮ ও ০৯৬৮৮৯২।

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট