চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৮ এএম

রবি ও এয়ারটেল গ্রাহকদের মোবাইল আর্থিক সেবা প্রদান করবে সাউথইস্ট ব্যাংক

গ্রাহকদের বিভিন্ন মোবাইল আর্থিক সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি একটি চুক্তি সই করেছে রবি আজিয়াটা লিমিটেড ও সাউথইস্ট ব্যাংক।

চুক্তির আওতায় রবি ও এয়ারটেল গ্রাহকরা *২০৬# ডায়াল করে সাউথইস্ট ব্যাংক’র টেলিক্যাশ একাউন্টের মাধ্যমে ক্যাশ-আউট, ক্যাশ-ইন, সেন্ড মানি, মোবাইল রিচার্জসহ প্রয়োজনীয় মোবাইল আর্থিক সেবা উপভোগ করতে পারবেন। প্রাথমিকভাবে ইউএসএসডি সংযোগের মাধ্যমে এই সেবা দেয়া হবে। গ্রাহকরা যেন অন্যান্য প্রযুুক্তিগত সুবিধা ব্যবহার করেও সেবাটি নিতে পারেন পরবর্তীতে সে পদক্ষেপও নেবে কোম্পানি দুটি।

এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর রবি কর্পোরেট অফিসে কোম্পানির চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ এবং সাউথইস্ট ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ ফয়সাল ওমর কেক কেটে যৌথ এ উদ্যোগটির আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন।

এ সময় রবি’র ডিজিটাল সার্ভিসেস’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, এম-মানি প্রোডাক্ট এন্ড পার্টনারশিপ’র জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক ইবনে হাসান এবং ডিজিটাল রিচার্জ এন্ড প্ল্যাটফর্মস’র জেনারেল ম্যানেজার এস এম সাব্বির উপস্থিত ছিলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সাউথইস্ট ব্যাংকের ইনফরমেশন টেকনোলজি’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ কে এম মনিরুল ইসলাম এবং ক্যাশ ম্যানেজমেন্ট’র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট রিয়াদ হাশিম ও মো. রাশেদুল ইসলাম।-বিজ্ঞপ্তি

The Post Viewed By: 254 People