চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

পদ্মা ব্যাংক আগ্রাবাদ শাখার উদ্বোধন

বিজ্ঞপ্তি

৫ ফেব্রুয়ারি, ২০২৩ | ৩:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদে শাখা উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। এটি ব্যাংকের ৬০তম শাখা। একইদিনে উদ্বোধন করা হয় আগ্রাবাদ এটিএমবুথের। গ্রাহকরা দিন-রাত ২৪ ঘণ্টা যে কোন সময় নিজেদের সুবিধা অনুযায়ী টাকা উত্তোলন করতে পারবেন। এছাড়া আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় জিইসি এবং জামালখান রোড উপ-শাখার।

প্রধান অতিথি থেকে রবিবার (৫ ফেব্রুয়ারি) আগ্রাবাদ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ।

চট্টলার এই শাখায় গ্রাহকদের জন্য আছে আধুনিক সব ব্যাংকিং সেবা। সম্প্রতি কোর ব্যাংকিং সিস্টেম আপডেট করে পদ্মা ব্যাংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরও বেশি সহজ প্রযুক্তিনির্ভর ব্যাংকিং পরিষেবা।

আগ্রাবাদ শাখা এবং উপ-শাখাগুলোয় সব ধরনের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

প্রধান অতিথির বক্তব্যে কাজী আকরাম উদ্দিন আহমেদ পদ্মা ব্যাংকের চেয়ারম্যানসহ পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান, নানা প্রতিকূলতার সম্মুখীন হয়েও ব্যাংকটিকে এগিয়ে নিতে সক্ষম হওয়ার জন্য। তিনি শুভেচ্ছা জানান সকল কর্মকর্তাদের চট্টগ্রামের প্রাণকেন্দ্রে পদ্মা ব্যাংকের ব্যাংকিং সেবা নিয়ে আসায়। গ্রাহকদের আস্থার প্রতিদান দিয়ে ব্য্যাংকিং এর নতুন নতুন সেবা নিয়ে আসার জন্য নানান পরামর্শ দেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। নতুন নতুন শাখা, উপ-শাখা ও এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধনের মাধ্যমে চট্টগ্রামবাসীর দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতেই কাজ করে চলেছে পদ্মা ব্যাংকের সকল কর্মী ও দক্ষ পরিচালনা পর্ষদ। এই সময় তিনি স্মৃতিচারণ করে বলেন- চট্টগ্রামে ব্যাংকিং ক্যারিয়ারের লম্বা একটা সময় কাটিয়েছেন তিনি। এবার নতুন একটি ব্যাংকের শাখা খুলতে পেরে তিনি আনন্দিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের ইভিপি ও সিওও সৈয়দ তৌহিদ হোসেন, এসভিপি ও চট্টগ্রাম বিভাগীয় প্রধান এম সাজিদুর রহমান মেহেদীসহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা। শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট