চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

শাহজালাল ইসলামী ব্যাংক ও ট্রান্সকম ইলেকট্রনিক্সের এমওইউ স্বাক্ষর

২১ জুন, ২০১৯ | ১:৩৪ পূর্বাহ্ণ

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং ট্রান্সকম ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি (এমওইউ) গতকাল বৃহস্পতিবার ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে স্বাক্ষরিত হয়।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলামের উপস্থিতিতে ব্যাংকের এসভিপি ও কার্ড ডিভিশনের প্রধান মো. মারুফুর রহমান খান এবং ট্রান্সকম ইলেকট্রনিক্সের উপ-মহাব্যবস্থাপক শিব পদ দে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। এই চুক্তির ফলে শাহজালাল ইসলামী ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডারগণ ট্রান্সকম ইলেকট্রনিক্সের যে কোন পণ্য বিভিন্ন মেয়াদে যেমন, ৩ থেকে ১২টি কিস্তিতে শূন্য শতাংশ মুনাফায় ক্রয় করতে পারবেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহজাহান সিরাজ, এম. আখতার হোসেন, মিয়া কামরুল হাসান চৌধুরী ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা সিমু, কোম্পানি সচিব মো. আবুল বাশার, ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক, ট্রান্সকম ইলেকট্রনিক্সের সিনিয়র ম্যানেজার মো. আলতাফ গহরসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট