চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:

বড়দিন উদযাপনে বর্ণিল জমকালো আয়োজন পেনিনসুলা চিটাগাং-এ

২৪ ডিসেম্বর, ২০২০ | ৪:২৩ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

বড়দিন উদযাপনে বর্ণিল জমকালো আয়োজন পেনিনসুলা চিটাগাং-এ

বড়দিন মানেই বর্ণিল উৎসব, আনন্দ বিনোদন আর খাওয়া-দাওয়ায় ছুটি উপভোগের মহা আয়োজন। আর এই বড়দিন উদযাপনে উপভোগ্য এবং জমকালো আয়োজন করেছে চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং। বড়দিন উপলক্ষ্যে ইতিমধ্যে বড়দিনের থিমে দর্শনীয়ভাবে সাজানা হয়েছে পুরো হোটেল। নান্দনিকভাবে সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি।
এছাড়া বড়দিনে সান্তাক্লজ, উপহার আয়োজনের পাশাপাশি পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্ট, সেইন্টস ক্যাফে এবং ওজন লাউঞ্জে বড়দিনের নানা মুখরোচক খাবার ও বুফে ডিনারের আয়োজন রাখা হয়েছে।
দি পেনিনসুলা চিটাগাং এর মার্কেটিং এক্সিকিউটিভ সামিরা খান জানান, বড়দিনের উৎসব উদযাপনে প্রতি বছরের মতো এবারও বর্ণাঢ্য আয়োজন করেছে পেনিনসুলা। সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি, বড়দিনে সান্তাক্লজ উপহার হাতে শিশু এবং অতিথিদের স্বাগত জানাবে। সান্তা’র হাতে থাকবে শিশুদের জন্য গুডিভর্তি ব্যাগ।
বড়দিন উপলক্ষ্যে পেনিনসুলার লেভেল-৫ এ লেগুনা রেস্টুরেন্টে লাইভ মিউজিকের সাথে বড়দিনের স্পেশাল বুফে ডিনারের আয়োজন রাখা হয়েছে। একশ’রও বেশি আন্তর্জাতিক খাবারে সজ্জিত এই বিশেষায়িত বুফের মুল্য ধরা হয়েছে ৩০০০ টাকা (অল ইনক্লুডিং) । নির্দিষ্ট ব্যাংকের কার্ডহোল্ডারদের জন্য রয়েছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ ফ্রি অফার। এছাড়া পেনিনসুলার গ্রাউন্ড ফ্লোরের নান্দনিক সেইন্টস ক্যাফেতে ১১৯০++ টাকায় আয়োজন রাখা হয়েছে বড়দিনের ‘সেইন্টস ক্রিসমাস মিল’এর।
অপরদিকে পেনিনসুলার দর্শনীয় রুফটপে ওজন লাউঞ্জে সবচেয়ে আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন পরিবেশে ক্রিসমাস মিক্সড বারবিকিউ প্লেটারের বিশেষ আয়োজন রয়েছে মাত্র ২২৯০++ টাকায়।
চট্টগ্রাম নগরীর নান্দনিক আর আভিজাত পরিবেশে তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং বড়দিনের উৎসব উদযাপনে অতিথিদের স্বাগত জানাচ্ছে।
টেবিল বুকিং এবং অন্যান্য তথ্যের জন্য যোগাযোগ করতে হবে: ০১৭৫৫৫৫৪৫৫১ নস্বরে।
পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 286 People

সম্পর্কিত পোস্ট