চট্টগ্রাম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০

সর্বশেষ:

২৭ জানুয়ারী, ২০২০ | ১১:০৯ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

বিমানের নতুন চেয়ারম্যান সাজ্জাদুল হাসান

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সদ্য বিদায়ী সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালনা পর্ষদের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন।  আজ সোমবার তাকে নিয়োগ দিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।
পর্ষদের অপর পরিচালকরা হলেন এনবিআরের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেইন ভূইয়া, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক, অর্থ সচিব অব্দুর রউফ তালুকদার, পররাষ্ট্র সচিব (মেরিটাইম এফেয়ার্স) মো. খোরশেদ আলম, এসিট্যান্ট চিফ অব এয়ার স্টাফ এয়ার ভাইস মার্শাল এ আবুল বাশার, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল ইবনে ফজল শায়েকুজ্জামান, বিজিএমইএ’র সভাপতি রুবানা হক, আইনজীবী ব্যারিস্টার তানজিব উল আলম, এমার্জিং ক্রেডিট রেটিংয়ের এমডি নূর-ই-খোদা অব্দুল মবিন এবং বিমানের এমডি ও সিইও মো. মোকাব্বির হোসেন।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক জানান, পরিচালনা পর্ষদে শুধু একটি পরিবর্তনই আনা হয়েছে আর তা হলো সাজ্জাদুল হাসান পরিচালক থেকে চেয়ারম্যান হয়েছেন। পর্ষদের অপর পরিচালকরা অপরিবর্তিত রয়েছেন।
প্রসঙ্গতঃ বিসিএস সপ্তম ব্যাচের এই কর্মকর্তা এর আগে প্রধানমন্ত্রীর একান্ত সচিব (পিএস) ছিলেন। তারও আগে সিলেট বিভাগীয় কমিশনার, সড়ক বিভাগের যুগ্মসচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক পদে দায়িত্ব পালন করেন। সাজ্জাদুল হাসান বিমান বাহিনীর সাবেক প্রধান এনামুল বারীর স্থলাভিসিক্ত হলেন।

পূর্বকোণ/ এস

The Post Viewed By: 239 People

সম্পর্কিত পোস্ট