চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২০ নভেম্বর, ২০২২ | ১০:৩২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

পেনালটি থেকে সেই ভ্যালেন্সিয়ার গোলে এগিয়ে ইকুয়েডর

সেই ভ্যালেন্সিয়াই পেনালটি থেকে গোল দিয়ে এগিয়ে দিলেন ইকুয়েডরকে। এর আগে ভুল করেন। এবার ফাউল করে বসেন কাতারি গোলরক্ষক সাদ আলশিব। ইনার ভ্যালেন্সিয়াকে ডি বক্সে ফাউল করে বসেন সাদ। সঙ্গে সঙ্গে হলুদ কার্ড দেখান রেফারি। এর আগে অফসাইডে বাতিল হয়েছিল ভ্যালেন্সিয়ার গোল। এবার আর ভুল করেননি। ১৬ মিনিটে এগিয়ে যায় ইকুয়েডর। 

 

৫ মিনিটেই কাতারের জালে বল জড়ায় ইকুয়েডর। কিন্তু অফসাইডে বাতিল হয় সেই গোল!  ম্যাচের ৫ মিনিটেই গোল পেয়ে যায় ইকুয়েডর। ফ্রি কিক থেকে ডি বক্স এরিয়ায় হুক করেন ফেলিক্স টরেস। বল পেয়ে দারুণ হেডে জালে বল জড়ান ইনার ভ্যালেন্সিয়া। কাতারি গোলরক্ষক সাদ আলশিব ফ্রি কিক ক্লিয়ার করতে গিয়ে হেডে গোল খেয়ে বসেন। 

 

এক যুগের প্রস্তুতিতে অবকাঠামোর দিক দিয়ে দারুণ করেছে কাতার। বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতিতে তারা লেটার মার্কসের চেয়েও বেশি পাওয়ার দাবিদার। কিন্তু মাঠের ফুটবলে পারফরম্যান্সের প্রশ্ন আসলেই ভাবতে হচ্ছে অনেক কিছু। আয়োজক হিসেবে তারা প্রথমবার সুযোগ পেয়েছে বিশ্বকাপে খেলার। এটা কেবল সুযোগ পাওয়ার জন্য পাওয়া নয়, এবার ময়দানি লড়াই দেখানোর পালা। এ লড়াই যে মর্যাদার লড়াই, নিজেদের ফুটবলের উন্নতি বিশ্বকে দেখানোর লড়াই। বাংলাদেশ সময় রাত ১০টায় বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে ইকুয়েডরের মুখোমুখি হয় কাতার। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট