চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

নতুন বিজ্ঞাপনে নিঝুম রুবিনা

১৯ জানুয়ারি, ২০২০ | ৩:৪২ পূর্বাহ্ণ

দেশীয় চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা নিঝুম রুবিনা। জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর এর বেশি ভালবাসা যায় না’ চলচ্চিত্র দিয়ে ২০১৩ সালে সিনেমায় যাত্রা করেন তিনি। এরপর কাজ করেছেন ‘অনেক সাধনার পরে’, ‘মেঘকন্যা’ নামের ছবিগুলোতে।

চিত্রনায়িকা হিসেবে পরিচিতি পেলেও রুবিনার ক্যারিয়ারের যাত্রাটা শুরু হয় ছোটপর্দায়, বিজ্ঞাপন দিয়ে। ২০০৮ সালে গ্রামীনফোনের টিভিসিতে প্রথম দেখা যায় তাকে। এরপর কাজ করেছেন কফি কাপ চকলেট, শরীফ মেলামাইন, রাঙ্গা পরী মেহেদী, রাঙ্গা পরী কেশ তেলসহ অনেক পণ্যের বিজ্ঞাপনে। সম্প্রতি তিনি আরও একটি নতুন টিভিসির শুটিং করছেন। রিপন নাগের পরিচালনায় এই বিজ্ঞাপনটি ‘রাজ কামাল মসলা’র। এই বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিতে এরইমধ্যে মালয়েশিয়া রয়েছেন এই নায়িকা। নিঝুম রুবিনা বলেন, ‘অনেকদিন পর টিভিসিতে কাজ করছি। ভালো লাগছে। এই বিজ্ঞাপনটি মূলত প্রবাসী বাংলাদেশি ভাই-বোনদের জন্য করা হচ্ছে। যে কারণে কাজটির প্রতি আমার অন্যরকম ভালো লাগা কাজ করছে।

তাছাড়া বিজ্ঞাপনটির পরিকল্পনা বেশ দারুণ। আমি ছাড়াও এই বিজ্ঞাপনে আমার খুব প্রিয় আমাদের প্রিয়দর্শিনী মৌসুমী আপুও কাজ করছেন। সবমিলিয়ে আশা করছি বেশ ভালো একটা কাজ হতে যাচ্ছে এটি।’ জানা গেছে, আগামী ২০ জানুয়ারি পর্যন্ত বিজ্ঞাপনটির শুটিং মালয়েশিয়ায় হবে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট