চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ঈদে ফিরছেন সারিকা

১৯ মে, ২০১৯ | ১:৫১ পূর্বাহ্ণ

মডেল ও অভিনেত্রী সারিক। মিডিয়াতে যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিং এর মাধ্যমে তবে ২০১০ সালে ছোট পর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে বেশ নিয়োমিত ছিলো নাটক ও বিজ্ঞাপনে।
কিন্তু হুট করেই লাপাত্তা হয়ে গিয়েছেন এই অভিনেত্রী। ফেসবুক থেকে শুরু করে কোথাও কোন আপডেট ছিলো না তার। পাশাপাশি তার ব্যবহৃত মুঠোফোনেও তাকে পাওয়া যাচ্ছিলো না। তবে নতুন খবর হলো এই যে আড়াল ভেঙে ঈদে আসছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা। প্রায় ছয় মাস অভিনয় থেকে আড়ালে থাকার পর আসছে ঈদে ‘চুল তার কবেকার’ শিরোনামের একটি টেলিছবিতে এই দেখা যাবে তাকে।
টেলিছবিটি রচনা ও পরিচালনা করছেন তুহিন হোসেন। সারিকার অভিনয় করার বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা। এর আগে এই নির্মতার সঙ্গে আরো দু’টি টেলিছবিতে কাজ করেছেন সারিকা। টেলিছবিতে সারিকা জুটি বেঁধেছেন অভিনেতা মিশু সাব্বিরের সঙ্গে।
মিশু সাব্বির ও সারিকা ছাড়া এই টেলিছবিতে আরও দেখা যাবে লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আজম খান প্রমুখকে। ঈদের সপ্তমদিন রাত ৭টা ৪৫ মিনিটে এটি চ্যানেল আইতে প্রচার হবে।
প্রসঙ্গত, গত বছর ১ আগস্ট টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) তাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছিলো। যার ফলে ছয় মাসে সারিকা কোনো নাটক, বিজ্ঞাপন কিংবা মিউজিক ভিডিওসহ সমিতির কোনো কার্যক্রমে অংশ নিতে পারেন নি।

শেয়ার করুন