চট্টগ্রাম বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০

৭ ডিসেম্বর, ২০১৯ | ৫:২৭ পূর্বাহ্ন

পূর্বকোণ ডেস্ক

জেনেভায় মধুচন্দ্রিমা অবশেষে বিয়ে করলেন সৃজিত-মিথিলা

অবশেষে চারহাত এক করে ফেললেন নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় সৃজিতের দক্ষিণ কলকাতার লেক গার্ডেনসের বাড়িতে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের লোকজন এবং কিছু বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। বিয়ের সময় সৃজিতের পরনে ছিল কালো পাজামা, পাঞ্জাবি ও লাল জহরকোট। আর মিথিলার পরনে লাল জামদানি। বিয়েতে মিথিলার বাবা-মা ও মেয়ে আয়রাসহ

পরিবারের অন্য সদস্য এবং সৃজিতের মা ও বোন ছাড়াও টালিউড তারকা রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম, পিয়া উপস্থিত ছিলেন বলে জানা গেছে। রেজিস্ট্রি ম্যারেজের পর টালিউডের অতিথিদের নিয়ে বিশেষ পার্টি হবে। জানা গেছে, মিথিলার পরিবার দুই কেজি ওজনের চারটি ইলিশ নিয়ে গেছেন সৃজিতের জন্য।
মিথিলা জানিয়েছেন, শনিবার মধুচন্দ্রিমায় তারা সুইজারল্যান্ড যাচ্ছেন। সেখানে মধুচন্দ্রিমার পাশাপাশি একটি বিশ্ববিদ্যালয়ে মিথিলা পিএইচডির রেজিস্ট্রেশন করবেন। সব মিলিয়ে সুইজারল্যান্ডে এক সপ্তাহ থাকবেন তারা।

গত সেপ্টেম্বরে একটি ঘরোয়া পার্টিতে সৃজিত ও মিথিলাকে প্রথম একসঙ্গে দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনের বিশেষ ছবিতেও পাওয়া যায় মিথিলাকে। সর্বশেষ তাদের দুজনকে ঢাকায় আর্মি স্টেডিয়ামে ফোকফেস্টে দেখা যায়।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের আগে ইনস্টাগ্রামে মিথিলার জন্য সেই গানের কয়েকটি লাইন শেয়ার করে একটি ছবি পোস্ট করেন সৃজিত। তিনি লেখেন, ‘প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি অচেনা নদীর স্রোতে চেনা চেনা ঘাট দেখে নামি চেনা তবু চেনা নয়, এ ভাবেই স্রোত বয়ে যায় খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়’।

সৃজিত-মিথিলার প্রেমটা বেশ আলোচিত। ডুবে ডুবে জল খাচ্ছিলেন ভারতের চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এক সময় শোনা যাচ্ছিল, আগামী ফেব্রুয়ারিতে সৃজিত-মিথিলার বিয়ে। তবে তার আগেই প্রেমের পাঠ চুকিয়ে তারা এবার গাঁটছড়া বাঁধলেন।
এর আগে বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাইয়ে। তাদের ঘরে এক কন্যাসন্তান রয়েছে।

The Post Viewed By: 218 People

সম্পর্কিত পোস্ট