চট্টগ্রাম শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

১ ডিসেম্বর, ২০১৯ | ২:২৬ পূর্বাহ্ন

চার বছর পর সিনেমায় ফিরছেন নায়িকা কেয়া

মাত্র ১৪ বছর বয়সে নজরকাড়া গ্ল্যামার নিয়ে ঢাকাই চলচ্চিত্রে এসেছিলেন চিত্রনায়িকা কেয়া। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হন। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ ও আমিন খান।

এরপর প্রায় ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন চিত্রনায়িকা হিসেবে। কাজ করেছেন প্রায় ৯০টির মতো বিজ্ঞাপনেও। তবে সময়ের স্রোতে নানা কারণে নিজেকে আড়ালে নিয়ে যান এই সুহাসিনী নায়িকা। সর্বশেষ ২০১৫ সালে তাকে দেখা গিয়েছিলো সাইমন সাদিকের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ সিনেমায়।

পকয়া ভক্তদের জন্য সুখবর, দীর্ঘ চার বছরের বিরতি শেষে আবারও সিনেমায় ফিরছেন এই নায়িকা। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি ছবিতে। এখানে নারী পুলিশের চরিত্রে দর্শক পাবেন কেয়াকে।

প্রথমে এ ছবিটি চিত্রনায়িকা পপির অভিনয়ের কথা ছিলো। তবে শেষপর্যন্ত এখানে যুক্ত হলেন কেয়া। এই নায়িকা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সিনেমার মানুষ আমি। বলা চলে কৈশোর থেকেই সিনেমা সঙ্গে আছি। নানা সংকটে সিনেমা করা হয়নি অনেকদিন। খুব মিস করেছি। ভালো লাগছে আবারও নিজের প্রিয় কাজের জায়গায় ফিরতে পেরে।’

The Post Viewed By: 67 People

সম্পর্কিত পোস্ট