চট্টগ্রাম সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯

২৩ নভেম্বর, ২০১৯ | ৫:০৪ পূর্বাহ্ন

কাজলকে চাইলেন আল্লু অর্জুন

দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা আল্লু অর্জুন। তার পরবর্তী সিনেমা ‘আলা ভাইকুন্তাপুরামলো’। ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত এ সিনেমা নির্মিত হচ্ছে আল্লু অর্জুনের বাবার প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টসের ব্যানারে।

বর্তমান সিনেমায় আইটেম গান একটি অপরিহার্য বিষয়। ‘আলা ভাইকুন্তাপুরামলো’ সিনেমাতেও একটি আইটেম গান থাকবে। সাধারণত আইটেম গান অনেক ব্যয়বহুল বিষয়। এজন্য পরিচালক ত্রিবিক্রম কম খরচে কাউকে নেওয়ার পরিকল্পনা করেছিলেন। কিন্তু কাজলের শর্ত মেনে সিনেমাটির আইটেম গানে তাকে নিতে চাইছেন আল্লু অর্জুন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

গীতা আর্টসের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস আইটেম গানের জন্য সঞ্চালক আনুসূয়া ভরদ্বাজ বা রাশমিকে নিতে চেয়েছিলেন। কিন্তু আল্লু অর্জুন জোর দিয়ে কাজলকে নিতে বলছেন। এদিকে ‘জনতা গ্যারেজ’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করার পর এখন আইটেম গানের প্রতি খুব একটা আগ্রহ নেই কাজলের। তবে ১ কোটি রুপি পারিশ্রমিক দিলে কাজল কাজটি করবেন। আর এতেও সম্মতি দিয়েছেন আল্লু অর্জুন।

এ সিনেমার পরবর্তী শুটিং ফ্রান্সে হবে। সেখানে দুই সপ্তাহের মতো শুটিং হবে। এখন তারই প্রস্তুতি নিচ্ছে এ সিনেমার টিম। তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে।

The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট