চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সুস্থ হয়ে উঠছেন পরিণীতি

১৯ নভেম্বর, ২০১৯ | ১:২২ পূর্বাহ্ণ

কয়েক মাস ধরে ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। কিন্তু সম্প্রতি এ ছবির শুটিংয়ের অনুশীলনে গিয়ে আচমকাই ঘাড়ে ভয়াবহ চোট পান নায়িকা। তবে ধীরে ধীরে ব্যথা কমিয়ে সেরে উঠছেন পরিণীতি। ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন সেই আপডেট। রিকভরি ডে ওয়ান ক্যাপশন করে রবিবার ফিজিওথেরাপি করার একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে ফিজিওথেরাপিস্ট অপূর্বাকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। সেই সঙ্গে লিখেছেন, ঘাড়ে চোট পেয়ে কীভাবে তার গোটা শরীর স্টিফ ও শক্ত হয়ে গেছে।

যতদিন না সুস্থ হয়ে উঠছেন, ব্যাডমিন্টন খেলতে পারবেন না নায়িকা। রুপালি পর্দায় পরিণীতির হাত ধরেই ফুটে উঠবে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনী। এই চরিত্রের জন্য প্রথমে শ্রদ্ধা কাপুরকে প্রস্তাব দেয়া হয়েছিল। নায়িকা রাজি হয়ে কিছুদিন ব্যাডমিন্টন প্রাকটিসও করেছিলেন।

কিন্তু কোনো এক বিশেষ কারণে পরে তিনি সরে দাঁড়ান। এর পরই পর্দার সাইনা নেহওয়াল হওয়ার প্রস্তাব যায় পরিণীতির কাছে। সম্প্রতি হায়দ্রাবাদে গিয়েছিলেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন পরিণীতি চোপড়া। সেখানে পৌঁছেই তিনি দেখা করেন সাইনা নেহওয়ালের সঙ্গে। সেই সাক্ষাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পরিণীতি। ক্যাপশনে লিখেছেন, ‘আর মাত্র ৩০ দিন।’

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট