চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

১৮ নভেম্বর, ২০১৯ | ২:২২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

অভিনেত্রী নুসরাত আইসিইউতে

ভারতের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। রবিবার রাতে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে তাকে।

ভারতীয়  সংবাদমাধ্যম আনন্দবাজার, ইন্ডিয়ান এক্সপ্রেস  খবর বলা হয়, রবিবার রাত সাড়ে ৯টায় হঠাৎ করে শ্বাসকষ্ট শুরু হয় এই অভিনেত্রীর। এরপর সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন তিনি ডা. সন্দীপ মণ্ডলের তত্ত্বাবধানে আছেন বলে জানা গেছে।

জানা গেছে, স্থানীয় চিকিৎসক সন্দীপ মণ্ডলের তত্ত্বাবধানে মেডিকেল টিম দেখছে তাঁকে। প্রাথমিকভাবে চিকিৎসায় জানা গিয়েছে, কোনো ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জেরেই শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হয়েছিল তাঁর। পরবর্তী সময় চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় জনপ্রিয় এই অভিনেত্রীকে। নুসরাতের ঘনিষ্ঠ সূত্রে জানানো হয়েছে, তিনি দীর্ঘদিন ধরেই অ্যাজমার রোগী। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে মিডিয়ার সাহায্য প্রার্থনা করেছেন তাঁরা। নুসরাতের পরিবারের পক্ষ থেকে অভিষেক মজুমদার বলেন, ‘এখন ভালো আছেন নুসরাত। আজ (সোমবার) বিকেলেই ছেড়ে দেওয়া হবে অভিনেত্রী-সাংসদকে।’

চিকিৎসকরা বলছেন, ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া থেকেই নুসরাত অসুস্থ হয়ে পড়েন। এছাড়াও অনেক আগে থেকেই অ্যাজমা রোগে ভুগছেন নুসরাত।

রবিবার ছিল নুসরতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। স্বামীকে জন্মদিনের উপহার দিতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছিলেন তিনি।

কিন্তু সুন্দরভাবে স্বামীর জন্মদিনটাও পালন করতে পারলেন না নায়িকা। অসুস্থ হয়ে এখন হাসপাতালে বসিরহাটের তৃণমূল সাংসদ ও নায়িকা নুসরাত জাহান। তার ভক্তরা প্রর্থনা করছেন তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

নুসরাত জাহান গত ১৯ জুন বিয়ে করেন। তুরস্কের বোদরুম শহরে ব্যবসায়ী নিখিল জৈনর সঙ্গে জাকজঁমক আয়োজনে বিয়ে হয় তার। এবার স্বামীর সঙ্গে বেশ জমিয়ে পূজা উৎসব কাটিয়েছেন তিনি। দুর্গাপূজায় মহাঅষ্টমীতে স্বামীর সঙ্গে পূজামণ্ডপে গিয়ে অঞ্জলি দিয়েছেন নুসরাত জাহান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 319 People

সম্পর্কিত পোস্ট