চট্টগ্রাম সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

১৭ নভেম্বর, ২০১৯ | ২:৪৪ পূর্বাহ্ন

অভিনয়ের অনুশীলনে চোট পেলেন পরিণীতি

বলিউডে অল্পসময়ে জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তিনি এখন ব্যস্ত রয়েছেন ভারতের ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে অভিনয়ের প্রস্তুতি নিতে। প্রস্তুতিপর্বেই অসাবধানতাবশত চোট পেয়েছেন পরিণীতি।

নিজের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন পরিণীতি। যাতে দেখা গিয়েছে তিনি ঘাড়ে একটি বেল্টের মতো পরে রয়েছেন। পরিণীতি জানিয়েছেন, প্রশিক্ষণ আবার শুরু করার আগে তিনি কিছু সময়ের জন্য প্রস্তুতিমূলক সেশন থেকে বিরতি নেবেন।

তিনি লিখেছেন, ‘ডুড, আমি এবং সাইনার পুরো দল এতটাই যত্ন নিচ্ছিলাম যে আমার আঘাত পাওয়া উচিতই নয়, তবে শিট হ্যাপেনস! আবার ব্যাডমিন্টন খেলতে শুরু করার আগে যতটা সম্ভব বিশ্রাম নেব।’ এর আগে বৃহস্পতিবার পরিণীতি চোপড়া শেয়ার করেছিলেন যে তিনি আগামী ৩০ দিনের মধ্যে সাইনা নেহওয়ালের বায়োপিকের চিত্রগ্রহণ শুরু করবেন। তিনি সাইনার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন এবং লেখেন, ‘আরও ৩০ দিন বাকি সাইনা হয়ে উঠতে… এবং সাইনা হয়ে বাঁচতে!’

পরিণীতি চোপড়া নিয়মিতই সাইনা নেহওয়ালের বায়োপিকের জন্য তার প্রশিক্ষণের সেশন থেকে বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

The Post Viewed By: 40 People

সম্পর্কিত পোস্ট