চট্টগ্রাম রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

১৪ নভেম্বর, ২০১৯ | ১:১২ পূর্বাহ্ন

কাল সিলভার স্ক্রিনে ‘ইতি তোমারই ঢাকা’

আগামীকাল শুক্রবার সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘ইতি, তোমারই ঢাকা’। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ১১ জন চলচ্চিত্র নির্মাতা তৈরি করেছেন ‘ইতি, তোমারই ঢাকা’ ছবিটি।

চলচ্চিত্রের মূল বিষয় রাজধানী ঢাকা। এই চলচ্চিত্রে উঠে এসেছে ঢাকার নিম্নবিত্ত মানুষের জীবনযাপন, তাদের সংগ্রাম আর বেঁচে থাকার নিরন্তর যুদ্ধ।

সেই সঙ্গে ঢাকার নিজস্ব সংস্কৃতিও ফুটে উঠেছে চলচ্চিত্রে। এর সবকিছুই নিপূণ দক্ষতায় তুলে ধরেছেন ১১ জন তরুণ নির্মাতা। আর এই তরুণ নির্মাতারা হলেন গোলাম কিবরিয়া ফারুকী, মাহমুদুল ইসলাম, মীর মোকাররম হোসেন, রাহাত রহমান, রবিউল আলম, সৈয়দ সালেহ আহমেদ সোবহান, সৈয়দ আহমেদ শাওকী, তানিম নূর, তানভীর আহসান, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও নুহাশ হুমায়ূন। বহু প্রতীক্ষার পর ১৫ নভেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে। ছবিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, নুসরাত ইমরোজ তিশা, অ্যালেন শুভ্র, অর্চিতা স্পর্শিয়া, ইরেশ যাকের, গাউসুল আলম শাওন, মুস্তাফা মনোয়ার, মনোজ প্রামাণিক, ইন্তেখাব দিনার, রওনক হাসান, শেহতাজ মনিরা হাশেম, শতাব্দী ওয়াদুদ, শাহনাজ সুমিয়া, ইয়াশ রোহান প্রমুখ।এছাড়াও সিলভার স্ক্রিনে থাকছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত সিনেমা ‘কণ্ঠ’, হলিউডের অ্যাকশন, অ্যাডভেঞ্চার ও সায়েন্সফিকশনধর্মী চলচ্চিত্র ‘টার্মিনেটর: ডার্ক ফেট’।

The Post Viewed By: 55 People

সম্পর্কিত পোস্ট