চট্টগ্রাম মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯

৯ নভেম্বর, ২০১৯ | ২:৪২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

‘নো কাপল এন্ট্রিতে’ আফসানা মিমি

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী, নির্মাতা আফসানা মিমি। কফিশপের নানা ঘটনা নিয়ে নির্মিত হলো ওয়েব সিরিজ ‘নো কাপল এন্ট্রি’। গৌতম কৈরীর রচনায় এটি পরিচালনা করেছেন পশ্চিমবঙ্গের সায়ান দাশগুপ্ত। আর এ সিরিজটির মূল ভূমিকায় অভিনয় করেছেন আফসানা মিমি। পাশাপাশি আরও রয়েছেন অর্চিতা স্পর্শিয়া, পশ্চিমবঙ্গের কুশল চক্রবর্তী, সুমিত সমাদ্দার, উদয় প্রতাপ সিং প্রমুখ। সম্প্রতি কলকাতার বেশ কয়েকটি স্থানে এর দৃশ্যধারণ শেষ হয়েছে।

গল্পে দেখা যাবে, কফিশপের মালিক মিলির ব্যবহার ভালো হওয়ায় অল্প সময়ে জনপ্রিয়তা অর্জন করেন। কিন্তু তার ক্যাফেতে প্রেমিক-প্রেমিকা জুটির প্রবেশাধিকার নিষিদ্ধ ছিল। এখানেই নিয়মিত আসেন রিমা। রিমার মাঝেই নিজের হারিয়ে যাওয়া অতীত খোঁজেন মিলি। আসেন তন্ময়। রিমাকে দেখে ভালো লাগে তার। এরপর প্রায়ই সেখানে তারা দেখা করতে যান। বিষয়টি চোখে পড়ে যায় মিলির। তারা যেন আর না আসেন, তা স্পষ্ট জানিয়ে দেন তিনি। রিমা ও তন্ময় অবাক হন। পরে আবিস্কার করেন, মিলির এমন সিদ্ধান্তের পেছনে ভিন্ন কারণ আছে। এগিয়ে যায় গল্প।

আলফা-আইয়ের প্রযোজনায় নির্মিত এই সিরিজটি বায়োস্কোপে দেখা যাবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার শাহরিয়ার শাকিল। এই সিরিজে থাকছে মঞ্জুরুল শিবলীর কথায় অর্ণবের নতুন এক গান। যার সুরও করেছেন অর্ণব।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 33 People

সম্পর্কিত পোস্ট