চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

প্রেমিককে নিয়ে প্রকাশ্যে এলেন পিয়া বিপাশা

বিনোদন ডেস্ক

১৭ অক্টোবর, ২০১৯ | ১১:৩৫ অপরাহ্ণ

আবেদনময়ী মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা চুটিয়ে প্রেম করলেও প্রেমিককে কখনোই প্রকাশ্যে আনেননি। এমনকি সামাজিকমাধ্যমেও না। কিন্তু সম্প্রতি তার প্রেমিকের একটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামের প্রকাশ করেছেন পিয়া বিপাশা। অন্তরঙ্গ আবেশে ছবিটি তুলেছেন তারা। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে হাস্যোজ্জ্বল অবস্থায় প্রেমিককে জড়িয়ে ধরে রেখেছেন পিয়া।

মাত্র ১৬ বছর বয়সে একবার বিয়ে হয়েছিল পিয়ার। কিন্তু সে সংসার টেকেনি। তার একটি মেয়ে আছে। এবার বিয়ে করে দেশের বাইরে স্থায়ীভাবে বসবাস করার ইচ্ছে প্রকাশ করেছেন পিয়া।

ছবি প্রকাশ করলেও পিয়ার প্রেমিকের চেহারা দেখা যাচ্ছে না। এমনকি তার নামও প্রকাশ করেননি এই মডেল। ছবির ক্যাপশনে ‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ।’- এটাই লেখা হয়েছে। জানা গেছে, সম্প্রতি বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন পিয়া। চলতি বছরের ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে। শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। হবু বরের ব্যাপারে পিয়া শুধু জানিয়েছেন, পরিবারের পছন্দেই বিয়ে করছেন তিনি। বর ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন।

 

 

পূর্বকোণ/ এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট