চট্টগ্রাম রবিবার, ০৭ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৩ অক্টোবর, ২০১৯ | ১:৩৯ পূর্বাহ্ণ

‘বিগ বস’ নিয়ে বিতর্ক

বলিউড সুপারস্টার সালমান খানের উপস্থাপনায় জনপ্রিয়তা পেয়েছে ‘বিগ বস’। এবারে চলছে এর ১৩তম আসরে। এরইমধ্যে আলোচনায় চলে এসেছে চলতি সিজন। তবে সমালোচনা বলাই ভালো।

‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন কনসেপ্ট চালু হয়েছে বিগ বসে। যেখানে ছেলেদের সঙ্গে একই বিছানা শেয়ার করতে হচ্ছে নারী প্রতিযোগীদের। আর এর শুরু হয় ছোটপর্দার অভিনেত্রী রাশমি দেশাইকে দিয়ে।

তিনি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে একই বিছানায় থাকছেন। এই পর্বের পরই তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভাদেকারের কাছে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে চিঠি পাঠিয়েছে দ্য কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)।

শুধু তাই। গত শুক্রবার গেরুয়া শিবিরের গাজিয়াবাদের সাংসদ নন্দ কিশোর গুজ্জার এবং কর্ণি সেনারাও ‘বিগ বস ১৩’ নিষিদ্ধ করার দাবি জানিয়েছে। আরও অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুষ্ঠানটি প্রচার না করার অনুরোধ জানিয়ে কখনো সনি টিভি কখনো বা বিভিন্ন সামাজিক সংগঠন ও মন্ত্রীদের দৃষ্টি আকর্ষণ করছেন।

এখানেই শেষ নয়, ‘বিগ বস ১৩’র সঞ্চালক সালমান খানের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনেও কয়েকজনকে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে বিক্ষোভ করতে দেখা গেছে।

শেয়ার করুন
The Post Viewed By: 324 People

সম্পর্কিত পোস্ট