চট্টগ্রাম রবিবার, ২০ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১১ অক্টোবর, ২০১৯ | ১:৪৩ পূর্বাহ্ণ

অসুস্থ হুমায়ূন সাধু

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু। তিনি স্পষ্টভাবে কথাও বলতে পারছেন না। বর্তমানে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি রয়েছেন এই অভিনেতা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার বলেন, ‘আজ তুলনামূলক ভালো আছে সাধু। উঠে বসতে পারছে। দুই-একটা কথা বলার চেষ্টা করছে। তবে একদম স্পষ্ট না। ওর অনেক জ্বর থাকত। আজকে শরীরে জ্বর নেই।

চিকিৎসক জানিয়েছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে।’ তিনি আরও বলেন, ‘চলতি মাসের শুরুর দিকে মাকে দেখতে চট্টগ্রামে যায় হুমায়ূন সাধু। সেখানে যাওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। প্রথমে খুব জ্বর ছিল। জ্বর না কমায় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী গত ৫ অক্টোবর তাকে হাসপাতালে ভর্তি করা করা। তখন তার রক্তে ইনফেকশন ধরা পড়ে।’ আজ বিকেলে এম আর আই পরীক্ষার রিপোর্ট হাতে পাবেন। তারপর চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নিবেন। সাধুর জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ফরিদা আক্তার। মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজ অঙ্গনে পা রাখেন হুমায়ূন সাধু। এ পরিচালকের ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে তার অভিনয়ের পথচলা ।

The Post Viewed By: 139 People

সম্পর্কিত পোস্ট