চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

৭ অক্টোবর, ২০১৯ | ২:৪০ এএম

মুখ খুললেন তাপসী

অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন। তবে বলিউডেও এখন নিয়মিত অভিনয় করছেন তিনি।

তাপসীর পরবর্তী সিনেমা ষান্ড কি আখ। এতে ৬০ বছর বয়সি শুটারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর বিষয়টির সমালোচনা করেন অভিনেত্রী কঙ্গনা রাণৌতের বোন রাঙ্গোলি চান্ডেল। এ ধরনের চরিত্রগুলো সেই বয়সের শিল্পীদের দিয়েই করানো উচিৎ বলে মন্তব্য করেন তিনি।

তবে রাঙ্গোলির এই মন্তব্যে বেশ নাখোশ তাপসী। পিংক সিনেমাখ্যাত এ অভিনেত্রী বলেন, এক কাজ করি, বরং অভিনয় ছেড়ে দিই। শুধু আমার বয়সি দিল্লির মেয়ের চরিত্রে পর্দায় হাজির হই। আমরা অভিনয়শিল্পীরা কী তাহলে অভিনয় ছেড়ে দিব? অভিনয়শিল্পী হিসেবে আমাদের পর্দায় বিভিন্ন চরিত্রে অভিনয় করতে হয়। তিনি আরো বলেন, আমাদের শুধুমাত্র ক্যামেরা শিল্পী হওয়া বন্ধ করতে হবে। আমি মনে করি, ষাট বছর বয়সি একজন নারীর পক্ষে বন্দুক হাতে তুলে নেয়া সহজ ব্যাপার নয়। আর সিনেমায় তাদের গল্প মাঝ বয়স থেকে শুরু হয়েছে।

রাঙ্গোলির সঙ্গে তাপসীর সম্পর্ক খুব একটা মধুর নয়। এর আগেও এ অভিনেত্রীকে নিয়ে তীর্যক মন্তব্য করেছেন রাঙ্গোলি। কঙ্গনার ‘সস্তা কপি’ বলে মন্তব্য করেছিলেন। তবে তা গায়ে মাখেননি তাপসী। এর পরিপ্রেক্ষিতে বেশ বিনয়ের সঙ্গেই উত্তর দিয়ে তিনি বলেছিলেন, একজন প্রতিভাবান অভিনেত্রীর ‘কপি’ হওয়াটা দোষের কিছু দেখছেন না তিনি।

The Post Viewed By: 165 People

সম্পর্কিত পোস্ট