চট্টগ্রাম রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬:৩৭ পিএম

১১ ও ১২ অক্টোবর সাহিত্য ও সাংস্কৃতিক স্বর্ণপদক প্রতিযোগিতা

পটিয়ায় সাহিত্য বিশারদ স্মৃতি সংসদের সাধারণ সভা অনুষ্ঠিত

দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী সাহিত্য সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন সাহিত্য বিশারদ স্মৃতি সংসদের সাধারণ সভা পটিয়া ক্লাব মিনি হলে সম্প্রতি সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুহাম্মদ ছৈয়দ চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

সভায় সর্ব সিদ্ধান্তক্রমে আগামী ৩০ সেপ্টেম্বর বাংলা সাহিত্যের অমর পুঁথি গবেষক মুন্সী আবদুল করিম সাহিত্যবিশারদের মৃত্যুবার্ষিকী ভাবগাম্ভীর্যের সাথে পালন ও সাহিত্যবিশারদের জন্মবার্ষিকী উপলক্ষে আগামী ১১অক্টোবর (সাহিত্য) ও ১২ অক্টোবর (সাংস্কৃতিক) ‘সাহিত্যবিশারদ সাহিত্য ও সাংস্কৃতিক স্বর্ণপদক প্রতিযোগিতা-২০১৯’ পটিয়া ক্লাব হলে অনুষ্টিত হবে।

সভায় আগামী ২০১৯-২০২১ইং পর্যন্ত সাইফুল্লাহ্ পলাশকে সভাপতি ও বাবলু চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। সর্বসম্মতিক্রমে এ প্রস্তাব গৃহীত হয়। সভায় উপস্থিত ছিলেন সাহিত্যবিশারদ স্মৃতি সংসদের সাবেক সভাপতি ও প্রতিষ্টাতা সদস্য শওকত হাসান লিটন, সাহিত্যবিশারদ স্মৃতি সংসদের প্রতিষ্টাতা সদস্য, সাবেক সভাপতি ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গফফারুল বশর (মনু), সাবেক সভাপতি ও পটিয়া পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ্ পলাশ, সাবেক সভাপতি শাহ আলম খোকন, সাবেক সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাংকার আবু তৈয়ব, জনাব মোজাম্মেল হক, নাজিমউদ্দীন বাহাদুর, বাবলু চৌধুরী, পলাশ চক্রবর্ত্তী, সন্জয় দে টিটু, পিকলু চক্রবর্ত্তী, রোকন উদ্দীন, সাইফুল ইসলাম (বিপু), মু. নুরুল আবছার, অপু চক্রবর্ত্তী, তিলক দে (টিপু), রকি সেন, উৎস দে, আমজাদ হোসেন, মো. ফরহাদ, সুজন দে, সপ্তম দে, মো. পারভেজ, মাকসুদুর রহমান, ইমন দে প্রমুখ। 

পূবর্কোণ/পলাশ 

The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট