চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জনপ্রিয় মাগাজিন ইত্যাদি বিটিভিতে আজ রাতে

বিনোদন ডেস্ক

২৩ এপ্রিল, ২০২৩ | ৪:৪৩ অপরাহ্ণ

প্রতি বছরের মতো এবারও ঈদের সময় দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। আজ রবিবার (২৩ এপ্রিল) রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে অনুষ্ঠানটি। সব মাধ্যমের তারকাদের অংশগ্রহণে সাজানো হয়েছে এবারের ইত্যাদি। বরাবরের মতো এবারও ঈদের এই আয়োজন শুরু হবে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে।

 

দেশাত্মবোধক গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন। গানটির চিত্রায়নে অংশ নিয়েছেন ক্রীড়া জগতের গৌরব বাংলাদেশ নারী খেলোয়াড়রা। ‘পতাকার লাল সূর্যটা মাগো, প্রতিটি হৃদয়ে জ্বেলে দাও’ শিরোনামে গানটি লিখেছেন গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, সুর ও সংগীত পরিচালনা করেছেন আকাশ মাহমুদ। গানটির কোরিওগ্রাফি করেছেন মনিরুল ইসলাম মুকুল।

 

একটি ত্রিমাত্রিক নৃত্য পরিবেশন করবেন দেশের খ্যাতিমান নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা। তাদের সঙ্গে আছেন দেড় শতাধিক নৃত্য ও অভিনয় শিল্পী। ছন্দে ছন্দে একটি ব্যতিক্রমী আড্ডার আলোচনায় অংশগ্রহণ করেছেন শহীদুজ্জামান সেলিম, আজিজুল হাকিম, মীর সাব্বির ও শাহরিয়ার নাজিম জয়।

 

সামাজিক দায়বদ্ধতা থেকে প্রায়শই নানান সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য তুলে ধরা হয়। তারই ধারাবাহিকতায় সাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঈদের বিশেষ আয়োজনে থাকছেন আজমেরী হক বাঁধন, সাবিলা নূর ও নাজিফা তুষি।

 

একটি মিউজিক্যাল ড্রামায় অভিনয় করেছেন রিচি সোলায়মান, প্রাণ রায়, আব্দুন নূর সজল, সারিকা সাবরিন, রাশেদ মামুন অপু, রিমু রোজা খন্দকার, কাইফ এবং কণ্ঠশিল্পী রবি চৌধুরী।

 

অভিনেতা মাহফুজ আহমেদ ও চিত্র নায়িকা বুবলি একসঙ্গে অংশগ্রহণ করেছেন একটি নাচে। এছাড়া, বিদেশি নাগরিকদের দিয়েও আমাদের লোকজ সংস্কৃতি, বিভিন্ন গ্রামীণ খেলাধুলা, ইতিহাস ও ঐতিহ্যকে নিয়মিতভাবে তুলে ধরা হচ্ছে। ব্যতিক্রমী উপকরণের মাধ্যমে নির্বাচিত ৪ জন দর্শকের মুখোমুখি হয়েছেন দর্শকপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। এর বাইরে ইত্যাদির নিয়মিত সব পর্বও থাকছে। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট