চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৬ আগস্ট, ২০১৯ | ১২:৫৯ এএম

সুইফটের নতুন গান!

অসুস্থ মাকে উৎসর্গ করে গান গাইলেন টেইলর সুইফট। তার নতুন গান ‘সুন ইউ’ল গেট বেটার’ যুক্ত হচ্ছে তার আগামী অ্যালবামে। তার ব্যক্তিগত অনুভূতির মধ্য দিয়ে পরিবারের বেদনা ও উদ্বেগ প্রকাশ করেছেন এই গানে। ২৯ বছর বয়সী টেইলরের মা অ্যান্ড্রিয়া ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছেন। তাই এই শিল্পী তার নতুন গানে দুঃখভারাক্রান্ত কণ্ঠে মায়ের জন্য বিলাপ করেছেন।

টেইলরের এই আবেগমাখা গানের কথাগুলো এরকম, ‘আমি নিজের সম্পর্কে ভাবতেই পারছি না/কিন্তু আমি কার সঙ্গে কথা বলব?/আমি কী করব?/যদি সেখানে তুমি না থাকো!’ অ্যালবামটি রিলিজ করার আগে ‘লাভ স্টোরি’র শিল্পী টেইলর ইউটিউবে লাইভে আসেন। সেখানে তিনি বলেন, ‘গানটি লেখা সত্যিই খুব কঠিন কাজ ছিল। আমার পরিবারের সিদ্ধান্ত নিয়েই গানটি নতুন অ্যালবামে যোগ করেছি। এর জন্য আমি গর্বিত। কিন্তু এটা সত্যিই কঠিন। আমি এটা গাইতে পারি না। গানটি আবেগ মিশিয়েগাওয়া আমার জন্য খুবই কঠিন কাজ ছিল। আপনারা এটা বুঝতে পারবেন।’

চার বছর আগে টেইলর তার মায়ের ক্যান্সার বিষয়ে ভক্তদের জানিয়েছিলেন। ৬১ বছর বয়সী তার মা ক্যান্সারের কারণে আবারও চিকিৎসা নিচ্ছেন। তার বাবাও ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। তাই তার কষ্ট সবার থেকে একটু বেশিই। এর আগে টেইলর সর্বশেষ মাকে উৎসর্গ করে গান গেয়েছিলেন ১১ বছর আগে। সেই গানের শিরোনাম ছিল, ‘দ্য বেস্ট ডে’।

The Post Viewed By: 46 People

সম্পর্কিত পোস্ট