চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ইমেইলে সালমানকে হুমকি, গ্রেপ্তার যুবক

বিনোদন ডেস্ক

২৭ মার্চ, ২০২৩ | ১:৪৮ অপরাহ্ণ

ভারতে সালমান খানকে ইমেইলে হুমকি দেয়ার ঘটনায় ধাকড়রাম বিষ্ণোই (২১) নামে এক ‍যুবককে গ্রেপ্তার করেছে দেশটির যৌধপুর পুলিশ। জোধপুরের লুনি এলাকার সিয়াগোর ধানি রোহিচা কালানের বাসিন্দা এই যুবক। রবিবার (২৬ মার্চ) অভিযুক্ত এই যুবককে মুম্বাই পুলিশের হাতে তুলে দিলো জোধপুর পুলিশ।

 

‘মুসেওয়ালার থেকেও খারাপ পরিণতি হবে’ কথা না শুনলে ‘ঝটকা’ খাবেন। সম্প্রতি এমনই এক হুমকি ইমেলে পাঠানো হয় সালমান খানের উদ্দেশে। তার সঙ্গে সামনাসামনি দেখা করতে চান, এই ছিল হুমকিওয়ালার দাবি। ইমেলটি পাঠান বিষ্ণোই গ্যাংয়েরই এক সদস্য। হুমকি ইমেলটি আসার পরই ১৮ মার্চ একটি মামলা দায়ের করা হয় বান্দ্রা থানায়। তারপরই মুম্বাই ও জোধপুর পুলিশের যৌথ উদ্যোগে শুরু করে তদন্ত। জানা যায়, জোধপুর থেকেই পাঠানো হয়েছে এই চিঠি। মুম্বাই ও জোধপুর পুলিশের যৌথ উদ্যোগে একটি টিম গঠন করা হয় তদন্তের জন্য।

 

এর আগে নিহত গায়ক মুসেওয়ালাকে বার বার হুমকি পাঠাতে থাকেন এই যুবক। ২০২২ সালে অস্ত্র আইনে জোধপুরের সর্দারপুরায় এই ধাকড়রাম বিষ্ণোইয়ের নামে একটি মামলা দায়ের করা হয়।

 

এদিকে এই হুমকির চিঠি পাওয়ার পর থেকেই, অভিনেতার নিরাপত্তা আঁটসাঁট করেছে মুম্বাই পুলিশ। রাতারাতি বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। অভিনেতা যাতায়াতে রাখা হচ্ছিল কড়া নজরদারি। ধাকড়রাম বিষ্ণোইয়ের গ্রেপ্তারির পর আপাতত কিছুটা হলেও স্বস্তিতে সালমান- এমনটাই বলছে ঘনিষ্ঠরা। সূত্র: এবিপি

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট